আজ-  ,


সময় শিরোনাম:

বৃটেনে কার্ডিফের লর্ড মেয়র ম্যানসন হাউসে ইফতার পাটি ও চ্যারিটি ইভেন্ট অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

বৃটেনের কার্ডিফে বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্টজনদের অংশগ্রহণে কার্ডিফের লর্ড মেয়র এর পক্ষ থেকে ইতিহাসে প্রথমবারের মতো এক ইফতার পাটি ও চ্যারিটি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।

গত ৭ এপ্রিল বৃটেনের ঐতিহ্যবাহী ম্যানসন হাউসে কার্ডিফের রাইট অনারেবল লর্ড মেয়র ড. বাবলিন মল্লিক এর স্বাগত বক্তব্যের পর ইফতার পূর্ব আলোচনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কামরুল ইসলাম বাবু ও মোনাজাত পরিচালনা করেন হাফিজ আব্দুল হান্নান।

অনুষ্ঠানে প্রবাসের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক
কার্ডিফ বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আমিনুর রশিদ, সাবেক সেক্রেটারি একাউন্টেন্ট ফজলুল হক ফারুক, কচুয়া আল-মনসুর ওয়েলফেয়ার ট্রাষ্ট এর ফাউন্ডার্স প্রজেক্ট চেয়ারম্যান ও গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের কনভেনার কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর, সমাজসেবক অধ্যাপক মল্লিক মোসাদ্দেক আহমেদ, কাউন্সিলার জেসমিন চৌধুরী, এস এ খান লেনিন সহ অন্যান্য কাউন্সিলারবৃন্দ ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও ওয়েলস বাংলা নিউজ এর সম্পাদক মোহাম্মদ মকিস মনসুর এর সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের মেধাবী মুখ কার্ডিফের প্রথম মুসলিম রাইট অনারেবল লর্ড মেয়র ড. বাবলিন মল্লিক ইউ কান প্রডাকশন চ্যারিটিতে সবাইকে সহযোগিতা করার আহবান জানিয়ে ইফতার পাটি ও চ্যারিটি ইভেন্টে যারা সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

লর্ড মেয়র ড. বাবলিন মল্লিক ইউ কান প্রডাকশন চ্যারিটিতে সবাইকে সহযোগিতা করার আহবান জানান।

অনুষ্ঠানে দোয়া মাধ্যমে ফিলিস্তিন ও গাজার মানুষের কল্যাণ ও মুসলিম উম্মার সহ বিশ্বের মানবজাতির সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়েছে।