আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেট সদর উপজেলায় জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত «» শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু «» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর পক্ষ থেকে শুভেচ্ছা! «» উপজলো পরষিদ নর্বিাচন:কমলগঞ্জে প্রতীক বরাদ্দ পয়েে প্রচার-প্রচারনায় ১০ র্প্রাথী «» ডক্টর ওয়ালি তসর উদ্দিন এমবিইজেপি-কে সংবর্ধনা «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» শোক সংবাদ॥ সিকান্দর আলী ॥ «» কমলগঞ্জের লুৎফুন নাহার বেগমসিলেট বিভাগের শ্রেষ্ট গার্ল গাইডস শিক্ষক নির্বাচিত «» বগুড়া আদমদীঘিতে স্মার্ট কৃষি উদ্যোক্তাদের মাঝে কম্বাইন্ড হারভেস্টার বিতরন «» যৌতুকের দাবীতে নির্যাতন করে মৃত্যু ঘটানো মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মৌলভীবাজারে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে ৬ মে দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে প্রতি বছরের ন্যায় আগামী ৬ মে ২০২৪ইং সোমবার দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।

মৌলভীবাজার পৌর শহরতলীর মোস্তফাপুর সড়কস্থ ধরকাপন এলাকার রুমেল কমিউনিটি সেন্টারে দিনব্যাপী এ ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

পবিত্র হজ প্রশিক্ষণে আগ্রহী যেকেউ অংশগ্রহণ করতে চাইলে আগামী ৬ মে ২০২৪ইং সোমবার সকাল ৯টায় উপস্থিত থেকে রেজিষ্ট্রেশন করতে হবে। সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা প্রশিক্ষণ চলবে। প্রশিক্ষণ প্রদান করবেন হজ ওমরা ও জিয়ারত বিষয়ক প্রশিক্ষক তানভির আহমদ। পবিত্র হজ প্রশিক্ষণে সম্মানিত আল্লাহর বাড়ির মেহমানদের উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছেন আয়োজকরা।

মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ শেষে সম্মানিত আল্লাহর বাড়ির মেহমানদের মাঝে পবিত্র হজ পালনকালীন প্রয়োজনীয় হজ নির্দ্দেশিকা, পিঠের বেগ, কোমরের বেল্ট, সেন্ডেলের বেগ, পাসপোর্ট বেগ, হাওয়া বালিশ ও কাংকরের বেগ ইত্যাদি উপহার সামগ্রী প্রতি বছরের ন্যায় দেয়া হবে। এছাড়াও প্রশিক্ষণকালীন সময়ে চা-নাস্তা, জোহরের নামাজ এবং দুপুরের খাবারের ব্যবস্থা রয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন। তাছাড়া বিস্তারিত জানতে ০১৭১১৮২৯১০৬ অথবা ০১৭১১৯২০১১৬ মোবাইল নম্বরে যোগাযোগ করতে পারেন।