আজ-  ,


সময় শিরোনাম:

ব্যরিস্টার ওয়াসিম আহমেদের শমশেরনগর হাসপাতাল পরিদর্শন ও সর্বাত্মক সহযোগিতার আশ্বাস

সালেহ আহমদ (স’লিপক):

বিশিষ্ট আইনজীবী ও কমিউনিটি একটিভিস্ট কানাডা প্রবাসী ব্যরিস্টার ওয়াসিম আহমদ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর হাসপাতাল পরিদর্শন করেছেন।

বুধবার (১০ এপ্রিল) তিনি আকস্মিক শমশেরনগর হাসপাতাল পরিদর্শন করেন। এসময় হাসপাতাল কমপ্লেক্সে ব্যরিস্টার ওয়াসিম আহমেদকে স্বাগত জানান হাসপাতাল কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক অধ্যক্ষ মুজিবুর রহমান রঞ্জু। হাসপাতাল কমিটির অন্যতম সহ-সভাপতি ব্যরিস্টার ওয়াসিম আহমেদের চাচা মোহাম্মদ আনহার আলী সহ আরও অনেকে সফরসঙ্গী হিসাবে তাঁর সাথে উপস্থিত ছিলেন।

হাসপাতাল পরিদর্শন শেষে উপস্থিত এক প্রতিক্রিয়ায় ব্যরিস্টার ওয়াসিম আহমেদ হাসপাতাল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এই হাসপাতালের পূর্ণাঙ্গরূপ বাস্তবায়নের জন্য আরও বেশি প্রবাসীদের এগিয়ে আসার আহবান জানান। তিনি তাঁর পক্ষ থেকে এই হাসপাতালের জন্য সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

তরুণ আইনজীবী ব্যরিস্টার ওয়াসিম আহমদের শমশেরনগর হাসপাতাল পরিদর্শনকে স্বাগত জানিয়ে তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা জানিয়েছেন হাসপাতাল কমিটির সভাপতি বরেণ্য কন্ঠশিল্পী সেলিম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক অধ্যক্ষ মুজিবুর রহমান রঞ্জু ,সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুস সালাম, হাসপাতালের ভূমিদাতা সারওয়ার জামান রানা, প্রধান পলিসি ম্যাইকার সুজা ম্যামোরিয়াল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ পূবালী ব্যাংক বাংলাদেশের সাবেক উপ-মহাব্যবস্থাপক সাইফুর রহমান কামরান, হাসপাতালের প্রধান রূপকার মইনুল ইসলাম খান, সভাপতি মন্ডলীর সদস্য এ কে এম জিল্লুল হক, কবি ও গবেষক সৈয়দ মাসুম, ব্যাংকার সৈয়দ সোহেল আহমেদ, সহ-সভাপতি সাবেক ছাত্র নেতা বিলেতের বিশিষ্ট কমিউনিটি একটিভিস্ট মোজ্জামেল চৌধুরী টিপু, সহ-সভাপতি সাবেক ছাত্র নেতা একাউন্টেট তরিকুর রশিদ চৌধুরী শওকত, সহ-সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক আলাউর রহমান খান শাহীন সহ হাসপাতাল কমিটির ইউরোপ, আমেরিকা, মধ্যপ্রাচ্য ও বাংলাদেশে অবস্থানরত নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত প্রথম ও প্রাচীনতম সাপ্তাহিক পত্রিকা ধলাইর ডাকের প্রতিষ্ঠাতা মোহাম্মদ ইউসুফ আলীর পুত্র ব্যরিস্টার ওয়াসিম আহমেদ বাংলাদেশে তাঁর নিজ জন্মভূমি কমলগঞ্জ উপজেলায় মসজিদ, মাদ্রাসা, স্বাস্থ্য সেবা সহ বিভিন্ন সাহিত্য, সংস্কৃতি, শিক্ষা, ক্রীড়া, ধর্মীয় এবং উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত। কমলগঞ্জ প্রেসক্লাবের তিনি একজন আজীবন সদস্য। তাঁর চাচা ধলাইর ডাক পত্রিকার প্রধান সম্পাদক মোহাম্মদ আনহার আলী শমশেরনগর হাসপাতাল কমিটির অন্যতম সহ-সভাপতি। ভানুগাছ বাজারের অন্যতম শীর্ষ ব্যবসায়ী ও দানশীল পরিবার হিসেবে এলাকায় তাদের পরিচিতি বিদ্যমান।