আজ-  ,


সময় শিরোনাম:

নোয়াখালী লোকসাহিত্য উৎসব করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ পোয়েটস ক্লাব

সালেহ আহমদ (স’লিপক):

বাংলাদেশ পোয়েটস ক্লাব নোয়াখালী জেলা সভাপতি কবি ফারুক আল ফয়সালের নিমন্ত্রনে বাংলাদেশ পোয়েটস ক্লাব ও বাংলাদেশ লোকসাহিত্য গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী নোয়াখালীতে গিয়েছেন।

রবিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী নোয়াখালী জেলা আইনজীবি সমিতি কার্যালয়ে এডভোকেট আজিজুল হক বকশী, এডভোকেট হুমায়ুন কবির, এডভোকেট শ্যামল কান্তি দে, এডভোকেট এমদাদ হোসেন কৈশোর, লোকসাহিত্য গবেষক ম. পানা উল্লাহ, কবি ও আবৃত্তিশিল্পী পুলিশ ইন্সপেক্টর সুদীপ বড়ুয়া সহ স্থানীয় সাহিত্য ও সংস্কৃতি অঙ্গনের নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এডভোকেট আজিজুল হক বকশী ও এডভোকেট হুমায়ূন কবিরদ্বয় নোয়াখালী লোকসাহিত্য উৎসবে নোয়াখালীর শিল্প সাহিত্যচর্চায় শিক্ষার্থী ও নবীন-প্রবীণ কবি লেখকদের এগিয়ে আসতে আহবান জানান।

কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, নতুন প্রজন্মকে শিল্প-সাহিত্য ও শিল্প-সংস্কৃতি চর্চায় এগিয়ে আনতে হলে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতার মাধ্যমে প্রতিভার বিকাশ সাধন করা সম্ভব। তাই নোয়াখালীর মাটিতে বৃহত্তর নোয়াখালীবাসীর জন্য নোয়াখালী লোকসাহিত্য উৎসব আয়োজনে বাংলাদেশ পোয়েটস ক্লাব সর্বাত্মক সহযোগিতা করবো ইনশাআল্লাহ।

পরে বাংলাদেশ পোয়েটস ক্লাব চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী ও নোয়াখালী জেলা সভাপতি কবি ফারুক আল ফয়সাল নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট ডিআইজি গীতিকবি রোকন উদ্দিন রোকন এর সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।