আজ-  ,


সময় শিরোনাম:

দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক সালেহ আহমদ (স’লিপক)

স্টাফ রিপোর্টারঃ

সরকারি তালিকাভুক্ত ‘দৈনিক বাংলাদেশ বার্তা’ পত্রিকায় মৌলভীবাজার জেলা স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পেয়েছেন কবি ও সাংবাদিক সালেহ আহমদ (স’লিপক)।

গত ০৮ নভেম্বর-২০২৩ ইংরেজি তারিখ দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবি আবদুর রশীদ চৌধুরী স্বাক্ষরিত এক নিয়োগ পত্রের মাধ্যমে সাংবাদিক সালেহ আহমদ (স’লিপক)কে মৌলভীবাজার জেলা স্টাফ রিপোর্টার এর দায়িত্ব প্রদান করা হয়েছে। এরপর রবিবার (১৭ ডিসেম্বর) দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকা থেকে তাঁকে পরিচয়পত্র (আইডি কার্ড) দেয়া হয়েছে।

সাংবাদিক সালেহ আহমদ (স’লিপক) দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকায় সাংবাদিকতার পাশাপাশি আমরা মাদক নিবারণ করি (আমরা মানিক) আহবায়ক এবং বাংলাদেশ পোয়েটস ক্লাব কেন্দ্রীয় সুপ্রিম কাউন্সিলের প্রেসিডিয়াম সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি সহ বিভিন্ন সাহিত্য, সংস্কৃতি, ক্রীড়া, শিক্ষা, সামাজিক ও উন্নয়নমূলক সংগঠনের সাথে কাজ করছেন।

তিনি দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকায় নিয়োগ নেয়ার পূর্বে
দৈনিক পল্লী বার্তা, দৈনিক বাংলার দিন, সাপ্তাহিক জয়বাংলা, সাপ্তাহিক পোস্ট কার্ড, সাপ্তাহিক ধলাই, সাপ্তাহিক জনপ্রত্যাশা, পাক্ষিক মেহেদী সহ বেশকিছু স্থানীয় এবং জাতীয় দৈনিক, সাপ্তাহিক এবং নিউজ পোর্টালে সততা, নিষ্ঠা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

সাংবাদিকদের সংগঠন মৌলভীবাজার জেলা সাংবাদিক ইউনিয়ন- এমজেইউজে (রেজি নং মৌল-০৩৮) সদস্য এবং মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম সদস্য কবি সালেহ আহমদ (স’লিপক) স্থানীয় দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সহ-বার্তা সম্পাদক, সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং দীপ্ত নিউজ (পোর্টাল) বিশেষ প্রতিনিধি এর দায়িত্ব পালন করছেন।

তিনি তাঁর পেশাগত দায়িত্ব পালনে সহকর্মী সাংবাদিকবৃন্দ, প্রশাসন, পাঠক, তথ্যদাতা, বিজ্ঞাপনদাতা, বন্ধুমহল সহ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

তাঁর সাথে নিউজ সংক্রান্ত যোগাযোগ করতে- মোবাইলঃ ০১৭১১-১৭৫৯৪৩/ ০১৭১২-৩৫৫২২৭, ই-মেইলঃ salehnews79@gmail.com, bornokanon@gmail.com অনুরোধ করা যাচ্ছে।