আজ-  ,


সময় শিরোনাম:
«» উপজেলা নির্বাচন  – উচ্চ আদালতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ- সমর্থকদের মাঝে উৎসবের আমেজ  «» মৌলভীবাজার পৌরসভা জাতীয় পরিবেশ পদক পাচ্ছে- পদক গ্রহণ করবেন মেয়র ফজলুর রহমান   «» নওগাঁয়  চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার  «» বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান    «» শ্রীমঙ্গলে অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের ফুটবল প্রতিযোগিতা «» অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হক এমবিই আর নেই «» মোঃ শাহজাহান খাঁন রাজনগরকে স্মার্ট থানায় রূপান্তর «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» মৌলভীবাজারের জুড়ীতে চেয়ারম্যান মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিল্পী বিজয়ী «» কমলগঞ্জে অগ্নিকা-ে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই

কুলাউড়ায় পানিতে ডুবে মারা যাওয়া দুই যমজ শিশু নিয়ে পুলিশের সন্দেহ

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে মারা গেছে দুই যমজ শিশু। নিহত দুই শিশু উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ গ্রামের দুবাই প্রবাসী বাচ্চু মিয়ার সন্তান। মর্মান্তিক এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

নিহত যমজ শিশুর চাচা বাদশা মিয়া জানান, সম্প্রতি বাচ্চু মিয়া দেশে এসছেন। রবিবার (২১ জানুয়ারী) ভোরে তিনি ঘুম থেকে উঠে স্ত্রী ও সন্তানদের ঘরে দেখতে না পেয়ে বাইরে আসেন। খোঁজাখোজির এক পর্যায়ে দেখতে পান ৪ বছর বয়সী দুই শিশু রাদিয়ান আহমদ ও রাইয়ান আহমদ বাড়ির পুকুরের পানিতে ভাসছে। দ্রুত তাদের উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়ার স্ত্রী রিমা বেগম মানসিক ভারসাম্যহীন। শিশু দু’টিকে খেয়াল করতে না পারায় পানিতে ডুবে মারা যায় দাবি পরিবারের।

তবে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী মাহমুদ বলছেন, শিশু দু’টির মৃত্যু নিয়ে সন্দেহ রয়েছে। মানসিক ভারসাম্যহীন রিমা বেগম পুকুরে ফেলে দিয়েছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।