আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ «» বিসিকের সফলতা মানেই বিসিক সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সফলতা- বিসিক চেয়ারম্যান «» কুলাউড়ায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» কুলাউড়ায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» সাংবাদিক মশাহিদ আহমদ এর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবী “বোবারথল” এলাকার বাসিন্দাদের «» কমলগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় সভা «» নওগাঁয় কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন  বিতরণ করলেন — সাংসদ সদস্য  «» বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার «» বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডস্থ বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণের কাজ চলছে।

পুরাতন টিনসেট মসজিদটি ভেঙেফেলে একই জায়গায় নতুন আঙ্গিকে একটি তিনতলাবিশিষ্ট দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করা হচ্ছে বলে জানিয়েছেন চ্যারিটি কো-অর্ডিনেটর সৈয়দ মুফাজ্জল করিম নাঈম।

বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদের মোতাওয়াল্লী সৈয়দ আশরাফুল ইসলাম মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণ কাজের সংক্ষিপ্ত ব্যাখ্যা দিয়ে বলেন, ধর্মপ্রাণ মুসল্লীদের আন্তরিকপূর্ণ তদারকিতে মসজিদ নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে। মসজিদের বর্তমানে ছাদ ঢালাইয়ের কাজ সম্পন্ন হয়েছে। পূর্ণাঙ্গ মসজিদ নির্মাণে অনেক টাকা প্রয়োজন। তাই সমাজের বিত্তবান ও দানশীলদের সহযোগিতা কামনা করে তিনি বলেন, এই দান কখনো বিফলে যাবেনা। এই দানের মাধ্যমে নিজেদের সওয়াবের খাতায় নিঃসন্দেহে আরো কিছু সওয়াব যুক্ত হবে। বিস্তারিত জানতে এবং মসজিদ নির্মাণ কাজে দানখয়রাত ও সার্বিক যোগাযোগ করতে ০১৬৭৮-৬১৫৯৪০ নম্বরে কল করুন।

উল্লেখ্য, বড়কাপন সৈয়দবাড়ী পাঞ্জেগানা মসজিদ প্রতিষ্ঠার পর থেকে প্রতিনিয়ত মুসল্লীদের সংখ্যা বেড়েই চলছে। আশপাশের বাসাবাড়িতে বসবাসকারী মুসল্লীদের কথা চিন্তা করে পাঞ্জেগানা মসজিদটিকে জামে মসজিদে রূপ দেয়া হলে প্রতিষ্ঠাকালীন অবকাঠামোতে মুসল্লীদের জায়গা সংকোচিত হওয়ায় ২০২২ইং সালের ১৬ সেপ্টেম্বর মসজিদ কমিটির সভাপতি সৈয়দ এ কে রিয়াজ উদ্দিন মসজিদের উন্নয়ন ও সম্প্রসারণ ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন। এসময় মসজিদ কমিটির সদস্যবৃন্দ সহ মুসল্লীরা উপস্থিত ছিলেন।