আজ-  ,


সময় শিরোনাম:
«» বড়লেখায় ৯৭ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিষ্কাশনের পথ খুলে দিলেন এসিল্যান্ড «» কমলগঞ্জের শমশেরনগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা 

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে মনোনয়ন ফিরে পেলেন মোঃ তাজুল ইসলাম তাজ

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট।

বৃহস্পতিবার (৯ মে) সকালে বিচারপতি মো. ইকবাল কবির ও মো. আখতারুজ্জামানের যৌথ বেঞ্চ রুল সহ এ আদেশ দেন। একই সঙ্গে দ্রুত তাকে প্রার্থীতা ফিরিয়ে দিয়ে নির্বাচনে প্রতিযোগীতা করতে রুল জারি করা হয়েছে।

জানা যায়, গত ২৮ এপ্রিল মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে মোঃ তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র আপিল শুনানিতে বাতিল ঘোষণা করেন জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ ড. উর্মি বিনতে সালাম। এরপর মনোনয়নপত্র ফিরে পেতে তিনি উচ্চ আদালত রিট আবেদন করেন।

হাইকোর্ট তাজের রিট আবেদন গ্রহণ করে বৃহস্পতিবার রুল জারি করেন। তাই এখন মোঃ তাজুল ইসলাম তাজের নির্বাচনে অংশ নিতে আর কোনো বাধা থাকলো না।

এদিকে তাজ মনোনয়ন ফিরে পাওয়ায় তার সমর্থকেরা যেন আনন্দে আত্মহারা হয়ে গেছেন। তারা অনেকেই বলেছেন, আগামী নির্বাচনে দুই প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে।

এ ব্যাপারে মোঃ তাজুল ইসলাম তাজ বলেন, আমি মানুষের অধিকার আদায়ে কাজ করছি। সেই অধিকার ফিরে পেয়েছি। আমার সঙ্গে অন্যায় করা হয়েছিলো।

উল্লেখ্য, আগামী ২১ মে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচন। চেয়ারম্যান পদে মাত্র দুইজন প্রার্থীর মধ্যে তাজের বিরুদ্ধে মামলা থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয় তার এবং তাজের একমাত্র প্রতিদ্বন্দ্বি জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী ঘোষণা করা হয়।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুস সালাম চৌধুরী বলেন, তাজের পক্ষে এ রকম একটি চিঠি আমরা পেয়েছি। এটি আমরা নির্বাচন কমিশনে জমা দেবো। কমিশন যে সিদ্ধান্ত নেবেন সেটাই বাস্তবায়ন হবে।