আজ-  ,


সময় শিরোনাম:
«» বড়লেখায় ৯৭ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিষ্কাশনের পথ খুলে দিলেন এসিল্যান্ড «» কমলগঞ্জের শমশেরনগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা 

মৌলভীবাজারে স্কুল পর্যায়ে বালিকাদের কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

দেশীয় খেলাধুলার প্রসার ও উন্নয়নের লক্ষ্যে মৌলভীবাজার সদর উপজেলার অনুর্ধ্ব-১৬ বালিকাদের নিয়ে স্কুল পর্যায়ে কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের আয়োজনে পৌর শহরের আলী আমজদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার মাধ্যমিক পর্যায়ের বালিকাদের মধ্যে এ কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের বালিকারা উক্ত কাবাডি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং কালেঙ্গা উচ্চ বিদ্যালয় এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্টিত হয় এবং ফাইনাল খেলায় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় দল কালেঙ্গা উচ্চ বিদ্যালয় দলের বিরুদ্ধে ২৯-১১ পয়েন্টের ব্যবধ্যানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

কাবাডি প্রতিযোগিতায় খেলা পরিচালনা করেন জেলা কাবাডি রেফারি মোঃ ফয়জুল হক মনা ও সহকারি কাবাডি রেফারি হিসেবে ছিলেন দেলওয়ার আহমদ মজুমদার চমন। লাইন জাজের দায়িত্ব পালন করেন মনি বেগম ও সাবিনা আক্তার। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার ও ট্রফি বিতরন হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি ছিলেন আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মইনুল হক। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

এসময় জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ, জেলা ক্রীড়া অফিসের কমল অধিকারী এবং বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।