আজ-  ,


সময় শিরোনাম:
«» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর নতুন মেইলিং প্ল্যাটফর্মে যোগদান প্রসঙ্গে «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» সেলাই মেশিন বিতরণ পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী «» ফাঁদ পেতে ভিডিও ও ছবি ভাইরাল করার হুমকি : নগদ টাকা আদায় «» রাত পোহালেই দ্বিতীয় ধাপে রাজনগরে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে  «» কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» গুর্খা পুলিশ বাহিনীর নির্মম গুলিতে হাজার হাজার চা-শ্রমিক হতাহতের ঐতিহাসিক দিন «» কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার অবস্থার অবনতি «» শোক সংবাদ॥ ইফতেখার হোসেন আহমেদ (মাসুক) ॥ «» লন্ডনে প্রবাসীদের দাবি দাওয়া নিয়ে কৃষিমন্ত্রীর সাথে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

উপজেলা নির্বাচন  – উচ্চ আদালতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ- সমর্থকদের মাঝে উৎসবের আমেজ 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, ক্রাইম রিপোর্টার : মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী মো: তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন উচ্চ আদালত। উচ্চ আদলতের আদেশের পর শহরে তাজুল ইসলাম তাজের নেতৃত্বে শো-ডাউন বের হয়।

বৃহস্পতিবার ৯ মে সকালে মহামান্য হাইকোর্টের বিচারপতি মো: ইকবাল কবির ও মো: আখতারুজ্জামানের যৌথ বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। একইসঙ্গে দ্রুত প্রার্থিতা ফিরিয়ে দিয়ে নির্বাচন করার জন্য রুল জারি করা হয়েছে।

জানা যায়, গত ২৮ এপ্রিল মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী মো: তাজুল ইসলাম তাজের মনোনয়নপত্র আপিল শুনানিতে বাতিল ঘোষণা করেন জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ ড. উর্মি বিনতে সালাম। এরপর তাজুল ইসলাম তাজ মনোনয়নপত্র ফিরে পেতে উচ্চ আদালত রিট আবেদন করেন। উচ্চ আদালত তাজের রিট আবেদন গ্রহণ করে বৃহস্পতিবার রুল জারি করেন।

এদিকে রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুস সালাম চৌধুরী এ প্রতিবেদককে বলেন, তাজের পক্ষে এ রকম একটি চিঠি আমরা পেয়েছি। এটি আমরা নির্বাচন কমিশনে জমা দেবো। কমিশন যে সিদ্ধান্ত নেবেন সেটাই বাস্তবায়ন হবে।

উল্লেখ্য, আগামী ২১ মে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের নির্বাচন। চেয়ারম্যান পদে মাত্র দুইজন প্রার্থীর মধ্যে তাজের বিরুদ্ধে মামলা থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয় । তার একমাত্র প্রতিদ্বন্দ্বি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।