আজ-  ,


সময় শিরোনাম:
«» উপজেলা নির্বাচন  – উচ্চ আদালতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ- সমর্থকদের মাঝে উৎসবের আমেজ  «» মৌলভীবাজার পৌরসভা জাতীয় পরিবেশ পদক পাচ্ছে- পদক গ্রহণ করবেন মেয়র ফজলুর রহমান   «» নওগাঁয়  চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার  «» বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান    «» শ্রীমঙ্গলে অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের ফুটবল প্রতিযোগিতা «» অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হক এমবিই আর নেই «» মোঃ শাহজাহান খাঁন রাজনগরকে স্মার্ট থানায় রূপান্তর «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» মৌলভীবাজারের জুড়ীতে চেয়ারম্যান মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিল্পী বিজয়ী «» কমলগঞ্জে অগ্নিকা-ে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই

মৌলভীবাজারে টিফিনস রেষ্টুরেন্টে এন্ড টেকওয়ের ফিতা ও কেক কেঁটে শুভ উদ্বোধন

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে মানসম্পন্ন সু-স্বাস্থ্যকর ও সু-স্বাদু খাবারের স্বাদ দিতে অত্যাধুনিক ডিজাইন এবং মনোরম পরিবেশে টিফিনস রেষ্টুরেন্টে এন্ড টেকওয়ের ফিতা ও কেক কেঁটে শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে জেলা শহরের কোর্ট রোডস্থ টিফিনস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট এন্ড টেইকওয়ের শুভ উদ্বোধন করা হয়। প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী সেলিম বারী ও সালেহ বারী দ্বয় আমন্ত্রিত অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান।

ইউকে বিডি টিভির চেয়ারম্যান ও কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর এর পরিচালনায় ফিতা ও কেক কেৃটে টিফিনস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট এন্ড টেকওয়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাজনীতিবিদ আলহাজ্ব মিছবাহুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান, সমাজসেবক আকিল আহমেদ, বাসস জেলা প্রতিনিধি ডাঃ ছাদিক আহমেদ, জেলা তাতীলীগের সভাপতি আলী হায়দার, একাটুনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সুফিয়ান, রহিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার আহমদ বুলবুল, ভাটেরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আখতার উদ্দিন।

উদ্বোধন শেষে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে টিফিনস ইন্ডিয়ান রেষ্টুরেন্ট এন্ড টেকওয়ের সাফলতা কামনা করেছেন এবং মৌলভীবাজার সহ প্রবাসী ভোজনবিলাসীদেরকে এই রেষ্টুরেন্টে এসে খাবার খেতে ও সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন।

উদ্বোধনী শেষে বিশেষ মোনাজাত ও আমন্ত্রিত সবাইকে মজাদার ইফতার করানো হয়।