আজ-  ,


সময় শিরোনাম:
«» নওগাঁয় পুকুরে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন «» কমলগঞ্জে এক ব্যক্তি দুই শিক্ষা প্রতিষ্ঠানে:উত্তোলন করছেন সরকারী বেতন-ভাতা «» বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত «» উপজেলা নির্বাচন  – উচ্চ আদালতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বৈধ- সমর্থকদের মাঝে উৎসবের আমেজ  «» মৌলভীবাজার পৌরসভা জাতীয় পরিবেশ পদক পাচ্ছে- পদক গ্রহণ করবেন মেয়র ফজলুর রহমান   «» নওগাঁয়  চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার  «» বগুড়ায় প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও সুরক্ষা বিষয়ে কর্মশালা অনুষ্ঠান    «» শ্রীমঙ্গলে অনুর্ধ্ব-১৫ বছরের বালকদের ফুটবল প্রতিযোগিতা «» অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড. তোজাম্মেল টনি হক এমবিই আর নেই «» মোঃ শাহজাহান খাঁন রাজনগরকে স্মার্ট থানায় রূপান্তর

পবিত্র ওমরাহ হজ্জ পালনার্থে সৌদি আরবে গেছেন মুফতি মোহাম্মদ মনিরুল ইসলাম চৌধুরী মোরাদ

সালেহ আহমদ (স’লিপক):

হবিগঞ্জ-১ বাহুবল-নবীগঞ্জ সংসদীয় আসনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ার প্রতীকে মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, স্নানঘাট লতিফিয়া দরবার শরীফের পীর, সুমিষ্টভাষী আলোড়ন সৃষ্টিকারী বক্তা, সুন্নীয়তের অগ্রসৈনিক, জননেতা আল্লামা মুফতি মোহাম্মদ মনিরুল ইসলাম চৌধুরী মোরাদ পবিত্র ওমরাহ হজ্জ পালনের জন্য সৌদি আরবের পবিত্র মক্কা নগরীতে গমন করেছেন।

বুধবার (১৮ অক্টোবর) রাত সোয়া ৯টায় তিনি হযরত শাহ্ জালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। এসময় তাঁর সফরসঙ্গী ছিলেন মমতাময়ী মা ও বড় দুই ভাই।

সময় স্বল্পতার কারণে তিনি বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খিদের সাথে দেখা-সাক্ষাৎ করতে পারেননি বলে দুঃখ প্রকাশ করেছেন।

মুফতি মোহাম্মদ মনিরুল ইসলাম চৌধুরী মোরাদ বলেন, মহান আল্লাহ পাক যেনো নূর নবীজি (দঃ) এর উছিলায় সঠিকভাবে পবিত্র উমরাহ আদায় করে পূনরায় আপনাদের মাঝে ফিরিয়ে আনেন। বাহুবল-নবীগঞ্জ তথা গোটা দেশবাসীর কাছে এই দোয়া কামনা করেছেন।