আজ-  ,


সময় শিরোনাম:
«» অবিলম্বে প্রত্যাহারের আহ্বান টিআইবির «» নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি
রোধ ও রেশনিং চালুর দাবি
«» টিআইবি ও আর্টিকেল নাইনটিন এর যৌথ উদ্যোগে  «» কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে পরিবার «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা «» ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন «» কমলগঞ্জে মণিপুরি বর্ণমালায় পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা «» কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু «» শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেন প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মোফাসসিল আলম সোহেল

শ্রীমঙ্গলে মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্জি’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি: (ঝুবফ ঝধুবফ অযসবফ)
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আমেরিকায় বসবাসরত প্রবাসীদের সংগঠন মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্জি’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভাড়াউড়া এলাকার শ্রীমঙ্গল এস,আর হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতার মাহফিলে আমেরিকায় বসবাসরত প্রবাসীদের সংগঠন মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্জি নেতৃবৃন্দসহ পবাসীদের কল্যাণে দোয়া পরিচালনা করেন শ্রীমঙ্গল জামে মসজিদের প্রধান খতিব ও ইমাম হাফেজ মাওলানা আব্দুল কদ্দুস নিজামী।
এসময় উপস্থিত ছিলেন দেশীয় প্রতিনিধি তরুণ ব্যবসায়ী ইকরামুল ইসলাম ইমন, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, মাদারাসা প্রধান শিক্ষক ও পরিচালক হাফেজ আতিকুর রহমান, সহকাররি শিক্ষক হাফেজ হাবিবুর রহমান আফজল ও হাফেজ আব্দুল খালেক চৌধুরিসহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
আমেরিকায় বসবাসরত প্রবাসীদের সংগঠন মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্জি’র সভাপতি মোহাম্মদ মহসিন সেলিম ও সাধারণ সম্পাদক মুজিবুর ইসলাম তরফদার রাহাত এর নেতৃত্বে সংগঠনের পক্ষ থেকে জেলার ৭ টি উপজেলায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।