আজ-  ,


সময় শিরোনাম:
«» শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেই পর্যাপ্ত জনবল সংকট স্বাস্থ্য সেবা ব্যাহত- তহবিল সংকট বললেন ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী «» তীব্র নিন্দা ও প্রতিবাদ মৌলভীবাজার হোটেল শ্রমিক ইউনিয়নের «» ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  «» লন্ডনে শহীদ জননী জাহানারা ইমামের ৯৫তম জন্মদিন উপলক্ষে ভার্চুয়াল স্মরণ সভা অনুষ্ঠিত «» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর পক্ষ থেকে শুভেচ্ছা! «» মৌলভীবাজারে গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ জেলা শাখা কমিটি গঠন «» কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ «» বগুড়ায় তীব্র তাপদাহের পর দেখা দিলো স্বস্তির বৃষ্টি

ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ে

২৫ এপ্রির ২০২৪ খ্রি.

         ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সেই লক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ফোর্সের সহযোগিতায় আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার শমসেরনগর, ভিতর বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

         উক্ত তদারকি অভিযানে  দৃশ্যমান স্থানে মূল্য তালিকা না রাখা, মিথ্যা বিজ্ঞাপন দিয়ে খাদ্য পণ্য বিক্রয় করা, ক্রেতা সাধারণকে মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ভিতর বাজারে অবস্থিত বিছমিল্লাহ মসলা প্রোডাক্টসকে ২০ হাজার টাকা, শমসেরনগর বাজারে অবস্থিত মদন এন্ড ব্রাদার্সকে ১ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।           

      আজকের অভিযানে মোট ২ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।