আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «» «» মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন


কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জে মণিপুরি নৃত্যের গুরু নীলেশ্বর মুখার্জী’র ১৩৬ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।  এ উপলক্ষে শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর ১২ টায় মণিপুরি ললিতকলা একাডেমির আয়োজনে নীলেশ্বর মুখার্জীর জন্মস্থান উপজেলার সদর ইউনিয়নের উত্তর বালিগাঁও মন্ডপে নীলেশ্বর মুখার্জীর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মণিপুরি ললিতকলা একাডেমির উপ –পরিচালক (অতি: দায়িত্ব) ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও গবেষণা কর্মকর্তা প্রভাষ সিংহের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক মাতৃভাষা পদক প্রাপ্ত লেখক ও গবেষক ড. রঞ্জিত সিংহ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রইছ আল রেজুয়ান, লেখক ও গবেষক আহমদ সিরাজ, মণিপুরি সমাজ কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিংহ, মণিপুরি সমাজ কল্যাণ সমিতি সিলেট জেলা শাখার সভাপতি নির্মল সিংহ, মণিপুরি মহারাসলীলা সেবা সংঘের সাধারণ সম্পাদক শ্যাম সিংহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক নির্মল এস পলাশ, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের হবিগঞ্জ জেলার সহকারী পরিচালক দেবানন্দ সিংহ প্রমুখ। আলোচনা সভা শেষে বিভিন্ন স্থান থেকে আগত শিল্পী ও মণিপুরি ললিতকলা একাডেমির শিল্পীবৃন্দের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।