আজ-  ,


সময় শিরোনাম:
«» অবিলম্বে প্রত্যাহারের আহ্বান টিআইবির «» নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি
রোধ ও রেশনিং চালুর দাবি
«» টিআইবি ও আর্টিকেল নাইনটিন এর যৌথ উদ্যোগে  «» কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে পরিবার «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা «» ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন «» কমলগঞ্জে মণিপুরি বর্ণমালায় পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা «» কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু «» শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেন প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মোফাসসিল আলম সোহেল

রাজনগরে পাঁচ বছরের শিশু ধর্ষণের ঘটনার তিনদিন পর মামলা রেকর্ড

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের রাজনগর উপজেলার উতাইসার গ্রামে পাঁচ বছরের শিশু ধর্ষণের ঘটনাকে ভিন্নখাতে প্রভাবিত করতে একটি মহল তৎপর রয়েছে। ধর্ষণের ঘটনার তিন দিন পর পাঁচগাঁও ইউপি চেয়ারম্যান ছানা মিয়া আসামীকে পুলিশে সর্পোদ করলে মামলা রেকর্ড করে রাজনগর থানা পুলিশ। প্রভাবশালী একটি মহল ঘটনার পর রাজনগর থানা পুলিশকে প্রভাবিত করে স্থানীয় ভাবে বিষয়টি নিস্পত্তি করার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর পুলিশ আসামী নাহিদ আহমেদ ফাহিম (১৪)কে গ্রেফতার করে। নাহিদ আহমেদ ফাহিম মুন্সীবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্র।

অভিযোগে জানা যায়, উতাইসার গ্রামের মেহের আলীর মেয়ে ভিকটিম (৫) বৃহস্পতিবার (১১ জানুয়ারী) তার বাড়িতে খেলা করছিল। এসময় পাশের বাড়ির আসামী নাহিদ আহমেদ ফাহিম চিপস দেওয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। এরপর তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ভিকটিমের চিৎকারে তার মা তাকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে এলাকাবাসীর সহযোগীতায় ভিকটিমকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়।

ভিকটিমের পিতা মেহের আলী বলেন, ঘটানার পর থেকে এলাকার অনেকেই বিষয়টি ধামচাপা দেওয়ার চেষ্টা করছেন। মামলাটি সঠিক ভাবে তদন্ত হবে কিনা বিষয়টি নিয়ে আমরা চিন্তিত আছি।

দেবীপুর গ্রামের ঈন্দ্রজিৎ দেব (৭১), মখলু মিয়া (৫০), মোঃ আব্দুল মালিক, শারমপুর গ্রামের সিরাজ মিয়া (৫০), শ্রীভোগ গ্রামের সফর মিয়া বলেন, এ ধরনের ঘটনা আমাদের এলাকায় এই প্রথম ঘটেছে। বৃহস্পতিবার বেলা ১টার দিকে আমরা এই ঘটনার খবর শোনে মেহের আলীর বাড়িতে আসি। সব কিছু জানার পর মেহের আলীকে আইনের আশ্রয় নিতে বলি। অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।

এব্যাপারে রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক প্রথমে জানতে চান কবে কোন স্থানের ঘটনা। তারিখ বলার পর তিনি বলেন, ধর্ষনের ঘটনায় মামলা হয়েছে। আসামীকেও গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। স্পর্শকাতর ঘটনার ৩ দিন পর কেন মামলা নেওয়া হলো জানতে চাইলে তিনি বলেন, বাদী যে সময অভিযোগ দিয়েছে তখন মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনার পরপরই পুলিশ বিষয়টি তদন্ত করলেও আসামী আটক করতে কেন বিলম্ব করলেন প্রশ্নের জবাবে বলেন, ভিকটিম হাসপাতালে ভর্তি থাকায় মামলা নিতে বিলম্ব হয়েছে।