আজ-  ,


সময় শিরোনাম:
«» মোঃ শাহজাহান খাঁন রাজনগরকে স্মার্ট থানায় রূপান্তর «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» মৌলভীবাজারের জুড়ীতে চেয়ারম্যান মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিল্পী বিজয়ী «» কমলগঞ্জে অগ্নিকা-ে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই «» অনলাইনে জুয়া, বেটিংয়ের প্রচার ও প্রসার এবং অর্থপাচারের মহোৎসবে টিআইবির উদ্বেগ; «» মৌলভীবাজাওে স্কুল পর্যায়ে বালিকাদেও কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ «» মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে মনোনয়ন ফিরে পেলেন মোঃ তাজুল ইসলাম তাজ «» মৌলভীবাজারে স্কুল পর্যায়ে বালিকাদের কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত «» পশ্চিমবঙ্গ মালদা গাঙচিলের উদ্যোগে বিশ্বকবির জন্মদিন পালন «» জুড়ী উপজেলায় কিশোর রায় চৌধুরী মনি চেয়ারম্যান নির্বাচিত

কুলাউড়ায় যমজ দুই শিশুসন্তানকে পানিতে চুবিয়ে হত্যাঃ মানসিক ভারসাম্যহীন মা আটক

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের কুলাউড়ায় নিজের দুই যমজ শিশুসন্তানকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে রিমা বেগম নামে এক মায়ের বিরুদ্ধে। রবিবার (২১ জানুয়ারী) ভোর ৪টার দিকে বরমচাল ইউনিয়নের উত্তরভাগ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত যমজ শিশুসন্তান রাদিয়ান আহমদ (৪) ও রাইয়ান আহমদ (৪) উত্তরভাগ গ্রামের দুবাই প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে। মা রিমা বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানা গেছে। তাকে আটক করেছে পুলিশ।

বাচ্চু মিয়ার বড়ভাই বাদশা মিয়া জানান, ভোর ৪টার দিকে বাচ্চু তার স্ত্রী ও সন্তানদের ঘরে দেখতে না পেয়ে সে ঘুম থেকে উঠে। পরে ঘরের দরজা খোলা দেখতে পেয়ে বাচ্চু বাহিরে গিয়ে বাড়ির পুকুর ঘাটে তার শিশুসন্তানদের লাশ দেখে চিৎকার করলে পরিবারের সকল লোকজন বাহিরে বের হন।

দ্রুত তাদের উদ্ধার করে সকাল ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী মাহমুদ ও পরিদর্শক (তদন্ত) কশৈন্যু প্রমুখ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মোঃ আলী মাহমুদ বলেন, ঘাতক রিমা বেগমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।