আজ-  ,


সময় শিরোনাম:
«» ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন «» কমলগঞ্জে মণিপুরি বর্ণমালায় পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা «» কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু «» শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেন প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মোফাসসিল আলম সোহেল «» বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ে «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» মৌলভীবাজারে ক্যাব-এর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

মৌলভীবাজার পূলিশ সুপারের সাথে শান্তি ও সম্প্রতি বিষয়ক তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার পূলিশ সুপারের সাথে যুবদের ক্ষমতায়ন ও জাতীয় যুবনীতি বাস্তবায়নকল্পে মৌলভীবাজার সদর উপজেলা ও জেলা নাগরিক নাগরিক প্লাটফর্ম এর যৌথ উদ্যোগে শান্তি ও সম্প্রতি বিষয়ক তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) মৌলভীবাজার পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সদর উপজেলা যুব ফোরামের আয়োজনে এবং বে-সরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের সহযোগিতায় আস্থা প্রকল্পের আওতায় জাতীয় যুবনীতি-২০১৭ বাস্তবায়নকল্পে সদর যুব ফোরামের সাথে জেলা নাগরিক প্লাটফর্ম এর এ তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা নাগরিক প্লাটফর্ম এর সভাপতি নজরুল ইসলাম মুহিব এর সভাপতিত্বে এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর জেলা সচিব মাধুরী মজুমদারের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ মঞ্জুর রহমান বিপিএম পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সূদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহসীন।

সভায় প্রকল্প সর্ম্পকে স্বাগত বক্তব্য উপস্থাপনা করেন রূপান্তর এর সিলেট বিভাগীয় কো-অডিনেটর হাসান তারেক, জেলা নাগরিক প্লাটফর্ম এর সদস্য রেডিও পল্লী কন্ঠে সিনিয়র ষ্টেশন ম্যানেজার মেহেদী হাসান, জেলা সমন্বয়কারী মুনজিলা, রূপান্তর এর ফিল্ড অফিসার মনিরুল ইসলাম।

প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মঞ্জুর রহমান বিপিএম পিপিএম বলেন, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল সমাজ গঠন ও সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমে যুব ফোরাম ও জেলা নাগরিক প্লাটফর্ম জেলায় যে কাজ করছে পুলিশ প্রশাসন সহযোগিতা করবে। তিনি ট্রাফিক আইন বিষয়ে নাগরিকদেও সচেতনায় পুলিশের পাশাপাশি যুব ফোরামের অংশগ্রহণের জন্য আহব্বান জানান। সাথে সাথে যুব ফোরামের সদস্যরা পুলিশ সুপারের আহবানকে স্বাগত জানান।

যুবদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ, সামাজিক মূল্যবোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠন ও সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে নেতৃত্ব বিকাশে দক্ষতা বৃদ্ধি করার লক্ষ্যে কাজ করছে।