আজ-  ,


সময় শিরোনাম:
«» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» মৌলভীবাজারের জুড়ীতে চেয়ারম্যান মনি, মহিলা ভাইস চেয়ারম্যান পদে শিল্পী বিজয়ী «» কমলগঞ্জে অগ্নিকা-ে চা দোকানীর সর্বস্ব পুড়ে ছাই «» অনলাইনে জুয়া, বেটিংয়ের প্রচার ও প্রসার এবং অর্থপাচারের মহোৎসবে টিআইবির উদ্বেগ; «» মৌলভীবাজাওে স্কুল পর্যায়ে বালিকাদেও কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ «» মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে মনোনয়ন ফিরে পেলেন মোঃ তাজুল ইসলাম তাজ «» মৌলভীবাজারে স্কুল পর্যায়ে বালিকাদের কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত «» পশ্চিমবঙ্গ মালদা গাঙচিলের উদ্যোগে বিশ্বকবির জন্মদিন পালন «» জুড়ী উপজেলায় কিশোর রায় চৌধুরী মনি চেয়ারম্যান নির্বাচিত «» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার

মৌলভীবাজারে পর্যটন দিবস পালিত

সালেহ আহমদ (স’লিপক):

প্রবাসী ও পর্যটন অধুষিত মৌলভীবাজারে ‘পর্যটনে পরিবেশবান্ধব বিনিয়োগ’ প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলবীবাজারে বিশ্ব পর্যটন দিবস পালিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টম্বর) সকালে জেলা প্রশাাসনের আয়োজনে জেলা প্রশাসন কার্যালয়ের সামন থেকে দিবসটি উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র্যালী বের হয়ে জেলা প্রসাশক কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, উপপরিচালক স্থানীয় সরকার মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসা. শাহীনা আক্তার, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাসরীন চৌধুরী, সহকারী কমিশনার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা, পর্যটন সেল) সহ জেলা প্রসাশক কার্যালয়ের বিভিন্ন দফতরের কর্মকর্তরা ও পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতৃবিন্দরা।