আজ-  ,


সময় শিরোনাম:
«» ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন «» কমলগঞ্জে মণিপুরি বর্ণমালায় পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা «» কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু «» শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেন প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মোফাসসিল আলম সোহেল «» বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ে «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» মৌলভীবাজারে ক্যাব-এর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

২০ অক্টোবর শাহী ঈদগাহ’র পবিত্রতা রক্ষা ও শহীদ মিনারের


সম্মান রক্ষার দাবিতে সিলেট কল্যাণ সংস্থার পদযাত্রা

বৃহত্তর সিলেটের অরাজনৈতিক কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিলেট কল্যাণ সংস্থা এবং সিলেট বিভাগের যুব সংগঠক, আত্মকর্মী ও বাংলাদেশ প্রেমী সৃষ্টিশীল যুবদের সমন্বয়ে এ প্রজন্মের মুক্তিযোদ্ধাদের নিয়ে গঠিত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক যুব সংগঠন সিকস’র অঙ্গ সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার যৌথ আয়োজনে ২৩ সেপ্টেম্বর ২০২০ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় সংস্থার কেন্দ্রীয় কার্যালয় (হক মঞ্জিল, শাপলা-১০, উত্তর জল্লারপার, ডাকঘরঃ সিলেট-৩১০০, সিলেট সদর, ০২ নং ওয়ার্ড, সিলেট সিটি কর্পোরেশন, সিলেট)-এ সাংগঠনিক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতেই সংগঠনদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতির শারিরীক অসুস্থতার জন্য সংস্থা গৃহীত কর্মসূচীর তারিখ পরিবর্তন করে আগামী ২ অক্টোবর শুক্রবার সংস্থাদ্বয়ের সর্বস্তরের নেতৃবৃন্দদের পরলোকগত পিতা-মাতার রুহের মাগফিরাত, জীবিতদের দীর্ঘায়ূ ও সুস্থতা এবং করোনা থেকে বাংলাদেশকে মহান আল্লাহর পক্ষ থেকে মুক্ত কামনায় খতমে কোরআন ও বিশেষ দোয়া মাহফিল, ৭ অক্টোবর বুধবার বেলা ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে সিলেট-লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট চালুর দাবিতে ১ ঘন্টার অবস্থান কর্মসূচী পূণরায় নির্ধারণ করা হয়। পাশাপাশি সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ’র পবিত্রতা রক্ষা ও সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মান রক্ষার দাবীতে আগামী ২০ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় সংস্থার কেন্দ্রীয় কার্যালয় হতে পদযাত্রার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় বিশেষ দোয়া মাহফিলের সাথে খতমে কোরআনের উদ্যোগ গ্রহণ করা হয়। সংস্থাদ্বয়ের সর্বস্তরের নেতৃবৃন্দরা প্রাথমিকভাবে ১১ খতম কোরআন তেলাওয়াতের দায়িত্ব সমজিয়ে নেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব দিবস ২০১০-এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত, দক্ষ, কর্মমূখী, গতিশীল যুব সমাজের স্বপ্নদ্রষ্টা ও ব্যতিক্রমধর্মী কর্মসূচীর উদ্ভাবক সিলেট বিভাগের সামাজিক যুব কার্যক্রমের কর্ণধার সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে সিবিযুকস’র বিভাগীয় কমিটির অর্থ সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদের পরিচালনায় জরুরী সভায় বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্জ মুখতার আহমেদ তালুকদার, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম শিতাব, মোঃ মুখলিছ রহমান, মোঃ হাবিবুর রহমান, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবাদ উল্লাহ, সহ-যোগাযোগ সম্পাদক মোঃ খালিক নুর, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রমজান আহমদ শাকিল, জাতীয় যুব দিবস ২০১৯ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত সিবিযুকস’র বিভাগীয় কমিটির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি সম্পাদক মোঃ মহিবুর রহমান মুহিব, সিনিয়র সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, যুবনেতৃবৃন্দদের মধ্য থেকে মোঃ আফজাল হোসেন ও সৈয়দ সায়েক আহমদ।
উল্লেখ্য, সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ১৮ সেপ্টেম্বর থেকে শারিরীক অসুস্থতায় ভুগছিলেন। নিজ উদ্যোগে তিনি গত ২০ সেপ্টেম্বর কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। ২৩ সেপ্টেম্বর নমুনার রিপোর্ট নেগেটিভ আসে। সাংগঠনিক জরুরী সভা শেষে সকলের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন সংস্থাদ্বয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের।