আজ-  ,


সময় শিরোনাম:
«» ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত «» কমলগঞ্জ নৃত্যাচার্য নীলেশ্বর মুখার্জী’র ১৩৬তম জন্মবার্ষিকী উদযাপন «» কমলগঞ্জে মণিপুরি বর্ণমালায় পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা «» কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু «» শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেন প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মোফাসসিল আলম সোহেল «» বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» ন্যায্য মূল্যে পণ্য প্রাপ্তি নিশ্চতকরণে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ে «» মৌলভীবাজারে বিএনপি নেতা ভিপি মিজানুর রহমানসহ ১৪ নেতাকর্মী কারাগারে «» মৌলভীবাজারে ক্যাব-এর মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

বগুড়ার আদমদীঘিতে ছুরিকাঘাতে এক কিশোর খুন

আদমদীঘি বগুড়া, প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে সিহাব হোসেন (১৬) নামের এক কিশোর খুন হয়েছে। এঘটনার তার দুই বন্ধুও মারাক্তর আহত হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার রক্তদোহ বেইলি ব্র‍িজে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত সিহাব উপজেলার দমদমা গ্রামের হারুন অর রশিদের ছেলে। আহতরা হলেন, ওই গ্রামের টুটুলের ছেলে প্রহর ও শহিদুল ইসলাম ছেলে সিহাব। এব্যাপারে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
জানাযায়, উপজেলার দমদমা গ্রামের সিহাব, প্রহর ও সিহাব তিন বন্ধু সন্ধ্যায় রক্তদোহ বেইলি ব্র‍িজে ঘুরতে যায়। সেখানে পার্শ্ববর্তী করজবাড়ি গ্রামের একলাছ আলীর ছেলে শিপলু নামের এক যুবক পূর্ব শত্রুতার জের ধরে সিহাব হোসেনের গলায় ছুরিকাঘাত করে। এতে করে তার গলার রগ কেটে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে বাচাতে গেলে তার দুই বন্ধু প্রহর ও সিহাবকে তাদেরকেও ছুরিকাঘাত করে শিপলু ব্র‍িজ থেকে পানিতে লাফ দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়া তাদের উদ্ধার করে নিকটবর্তী চিকিৎসকের কাছে নেওয়া হলে সিহাবকে মৃত ঘোষণা করেন। আর তার দুই বন্ধু চিকিৎসকাধীন অবস্থায় রয়েছে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জলাল উদ্দীন জড়িত শিবলুকে ধরতে পুলিশের অভিযান শুরু হয়েছে।