আজ-  ,


সময় শিরোনাম:
«» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক «» বগুড়া আআদমদিঘিতে থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত «» সান্তাহারে মহান মে দিবস পালিত «» মজুরি দাসত্ব উচ্ছেদের সংগ্রামকে বেগবান করার দৃপ্ত প্রত্যয়ে মৌলভীবাজার ট্রেড ইউনিয়ন সংঘের মে দিবস পালন «» বগুড়া সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন «» নওগাঁ পত্নীতলায় মহান মে দিবস পালিত «» বগুড়ায় জেলা শ্রমিক লীগের মে দিবস পালন «» মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত «» মৌলভীবাজারে সাঁতার প্রশিক্ষণ শুরু

শ্রীমঙ্গল শ্রী শ্রী গৌরি শংকর বাবার আশ্রমে বাসন্তী ও দশমহাবিদ্যা মায়ের পুজা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউপির দত্তেরগাঁও দত্তবাড়ি শ্রী শ্রী গৌরি শংকর বাবার আশ্রমে কৈলাসধাম মায়ের বাড়িতে শ্রী শ্রী বাসন্তী মায়ের পুজা, দশমহাবিদ্যা মায়ের পুজা সহ চামন্ডা কালী, দক্ষিণা কালী, গঙ্গা মা এবং বিপদনাশিনী মায়ের পুজা সম্পন্নকরণ হয়েছে।

১৫ এপ্রিল থেকে শুরু হয়ে ১৮ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার সিন্দুরখান ইউপির দত্তেরগাঁও দত্তবাড়ি শ্রী শ্রী গৌরি শংকর বাবার আশ্রমে সুজিত দেবনাথ নির্মিত মন্দিরে বিজয়াদশমীর মাধ্যমে বাসন্তী পুজার সমাপ্তি হয়েছে। রাতে শান্তি বারি জল নেওয়ার মধ্যদিয়ে বাসন্তি পুজার সকল আয়োজন শেষ হবে।

পূজারী সুজিত দেবনাথ জানান, ভক্তদের সহযোগিতায় বাসন্তি মায়ের মন্দির নির্মাণ করে দীর্ঘদিন ধরে পুজো অর্চনা করে আসছি। এবার পুজোর প্রতিদিন দূরদুরান্ত থেকে ভক্তদের আগমনে মুখরিত ছিল মন্দির প্রাঙ্গণ। পুজোতে প্রতিদিন চন্ডিপাঠ, গীতা পাঠ, কির্তন, অঞ্জলী প্রদান সহ আগত ভক্ত পূজারীদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

পুজোতে সতস্ফূর্ত অংশগ্রহণ করে সফলভাবে পুজো সম্পন্ন করার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং বাসন্তি মায়ের মন্দির নির্মাণে সকলের সহযোগিতা চেয়েছেন সুজিত দেবনাথ।