আজ-  ,


সময় শিরোনাম:
«» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর নতুন মেইলিং প্ল্যাটফর্মে যোগদান প্রসঙ্গে «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» সেলাই মেশিন বিতরণ পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী «» ফাঁদ পেতে ভিডিও ও ছবি ভাইরাল করার হুমকি : নগদ টাকা আদায় «» রাত পোহালেই দ্বিতীয় ধাপে রাজনগরে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে  «» কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» গুর্খা পুলিশ বাহিনীর নির্মম গুলিতে হাজার হাজার চা-শ্রমিক হতাহতের ঐতিহাসিক দিন «» কমলগঞ্জে প্রতিপক্ষের হামলার শিকার আব্দুল মুমিন মিয়ার অবস্থার অবনতি «» শোক সংবাদ॥ ইফতেখার হোসেন আহমেদ (মাসুক) ॥ «» লন্ডনে প্রবাসীদের দাবি দাওয়া নিয়ে কৃষিমন্ত্রীর সাথে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ নির্দেশিকা বাস্তবায়নে আলোচনা সভা অনুষ্ঠিত

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি: (ঝুবফ ঝধুবফ অযসবফ)
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশ^ তামাক মুক্ত দিবস উপলক্ষে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ নির্দেশিকা বাস্তবায়ন বিষয়য়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০এপ্রিল) দুপুরে সাতগাঁও ইউনিয়ন পরিষদের হল রুমে সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে,বাংলাদেশ তামাক বিরোধী জোট ও ওয়ার্ক ফর বেটার বাংলাদেশ ট্রাস্ট এর সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু এর সভাপতিত্বে ও সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পরিতোষ দেবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন সচিব দ্বিজেন্দ্র লাল দাশ, ইউপি সদস্য ঈশ্বর কালিন্দী, সুজন বুনার্জী, আবুল কালাম,মহিলা সদস্য প্রতিমা দাশ ও সাত্বনা বাড়াইক প্রমুখ।

অনুষ্ঠানে তামাক ব্যবহারের এর কূফল তুলে ধরা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ কে তামাক মুক্ত করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন।
বক্ততারা তাদের ইউনিয়ন কে তামাক মুক্ত মডেল ইউনিয়ন ঘরে তোলার প্রত্যয়ন করেন।