আজ-  ,


সময় শিরোনাম:
«» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক «» বগুড়া আআদমদিঘিতে থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত «» সান্তাহারে মহান মে দিবস পালিত «» মজুরি দাসত্ব উচ্ছেদের সংগ্রামকে বেগবান করার দৃপ্ত প্রত্যয়ে মৌলভীবাজার ট্রেড ইউনিয়ন সংঘের মে দিবস পালন «» বগুড়া সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন «» নওগাঁ পত্নীতলায় মহান মে দিবস পালিত «» বগুড়ায় জেলা শ্রমিক লীগের মে দিবস পালন «» মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত «» মৌলভীবাজারে সাঁতার প্রশিক্ষণ শুরু

শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেনের ডালউইচে বসবাসকারী মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরী

সালেহ আহমদ (স’লিপক):

শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন বৃটেনের ডালউইচে বসবাসকারী মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারের ভানুগাছ সড়কের রয়েল প্লাজার স্বত্ত্বাধিকারী মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরী।

শুক্রবার (৫ এপ্রিল) ইংল্যান্ড সময় ভোররাত এবং বাংলাদেশ সময় সকাল ৮টায় শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি সঙ্গীত শিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে ইংল্যান্ড থেকে হোয়ার্সআপ জুম মিটিংয়ে যুক্ত হন মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরী।

হাসপাতাল কমিটির সহযোগী সদস্য সচিব ও আন্তর্জাতিক সমন্বয়ক ময়নুল ইসলাম খান ময়নুর সঞ্চালনায় জুম মিটিং আলোচনায় অংশগ্রহণ করেন, কানাডা থেকে সহ-সভাপতি শহীদুর রহমান রিমুন ও সাংগঠনিক সম্পাদক আমিনুল হক খোকন এবং আমেরিকা থেকে নির্বাহী সদস্য সাইফুর রহমান কামরান।

মিটিংয়ে শমশেরনগর হাসপাতালের কার্যক্রম সম্পর্কে বিস্তর আলোচনা শেষে বৃটেন প্রবাসী মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরী শমশেরনগর হাসপাতাল তহবিলে পঞ্চাশ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন। মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরীর এ ঘোষণায় শমশেরনগর হাসপাতাল কমিটির পক্ষ থেকে উপস্থিত সভ্যগণ তাঁকে অশেষ ধন্যবাদ জানান এবং মহান আল্লাহ যেন তাঁর এ দান কবুল করেন এ প্রার্থনা করেন।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারের ভানুগাছ সড়কের রয়েল প্লাজার স্বত্ত্বাধিকারী মোহাম্মদ আব্দুল হান্নান চৌধুরী শমশেরনগর হাসপাতাল কমিটির সহযোগী সদস্য সচিব ও আন্তর্জাতিক সমন্বয়ক ময়নুল ইসলাম খান ময়নুর খালাতো বোন মোসাম্মত ফরিদা ইয়াসমিনের স্বামী। তিনি স্ত্রী, তিন ছেলে ও একমাত্র মেয়েকে নিয়ে লন্ডনের ডালউইচ এলাকায় বসবাস করছেন।

উল্লেখ্য, ২০২০ সালের আগস্ট মাস থেকে সামাজিক যোগাযোগ মাধমে শমশেরনগর হাসপাতাল তহবিল সমৃদ্ধকরণে প্রচারণা শুরু হয়েছিল। এরপর এক এক করে বিভিন্ন দেশ থেকে অসংখ্য প্রবাসী শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হয়েছেন। তাদের আর্থিক সহায়তায় তিনতলা বিশিষ্ট শমশেরনগর হাসপাতাল উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ প্রশাসনিক ভবনের একতলার কাজ সম্পন্ন হয়েছে। আসন্ন ঈদুল ফিতরের পর আনুষ্ঠানিকভাবে শমশেরনগর হাসপাতাল আউটডোর সেবা চালু হবে।