আজ-  ,


সময় শিরোনাম:
«» কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের «» জুড়ীতে হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন «» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক «» বগুড়া আআদমদিঘিতে থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত «» সান্তাহারে মহান মে দিবস পালিত «» মজুরি দাসত্ব উচ্ছেদের সংগ্রামকে বেগবান করার দৃপ্ত প্রত্যয়ে মৌলভীবাজার ট্রেড ইউনিয়ন সংঘের মে দিবস পালন «» বগুড়া সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন «» নওগাঁ পত্নীতলায় মহান মে দিবস পালিত «» বগুড়ায় জেলা শ্রমিক লীগের মে দিবস পালন

মৌলভীবাজারে দুই শতাধিক মাদরাসা শিক্ষার্থী ও ছিন্নমূল শিশুকিশোরের মুখে চাঁদের হাসি ফুটিয়েছে মোঃ মাসুদ ফাউন্ডেশন

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে দুই শতাধিক মাদরাসা শিক্ষার্থী ও ছিন্নমূল শিশুকিশোরের মুখে চাঁদের হাসি ফুটিয়েছে মোঃ মাসুদ ফাউন্ডেশন। ফাউন্ডেশনের পক্ষ থেকে এসব শিশুকিশোরদেরকে পবিত্র রামাদানুল মোবারকের ঈদুল ফিতর উদযাপন করার জন্য নগদ অর্থ প্রদান করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদ।

শনিবার (৬ এপ্রিল) সকাল ১১টায় মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ড বড়কাপনস্থ কাউন্সিলর মোঃ মাসুদ এর বাসভবনে ২৯তম নিয়মিত মাসিক অনুদান ৮০জন সহ দেড় শতাধিক অসহায় অসচ্ছলদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, শতাধিক বয়োবৃদ্ধ-এতিম-বিধবা-বিপত্নিকদের মাঝে নগদ অর্থ প্রদান এবং দুই শতাধিক মাদরাসা শিক্ষার্থী ও ছিন্নমূল শিশুকিশোরের মাঝে পবিত্র রামাদানুল মোবারকের ঈদুল ফিতর উদযাপন করার জন্য নগদ অর্থ প্রদান করা হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ূম পুতুল।

ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ সাংবাদিক সালেহ আহমদ (স’লিপক) ও সদস্য নাদিম মোহাম্মদ এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার সাবেক কমিশনার মোঃ রিয়াজ উদ্দিন, দাওয়াতে ইসলামি বাংলাদেশ মৌলভীবাজার জামিয়াতুল মদিনা মাদরাসার মোঃ আশিক আত্তারী, মোঃ মিলাদ আত্তারী, মোঃ হুসাইন আত্তারী, সদ্য বিলুপ্ত বাংলাদেশ ছাত্রলীগ মৌলভীবাজার জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু।

এসময় ফাউন্ডেশনের সদস্যবৃন্দ সহ প্রতিষ্ঠানগুলোর শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ এবং স্থানীয় মায় মুরব্বি ও যুবসমাজ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কুচার মহল হাফিজিয়া মাদরাসা, সৈয়দ মবশ্বির রাবেয়া হাফিজিয়া মাদরাসা, আল খলিল হাফিজিয়া মাদরাসা, জামিয়া মাদানিয়া সাওতুল ফুরক্বান মহিলা মাদরাসা, বেড়িরচর হাফিজিয়া মাদরাসা ও বড়কাপন উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থী সহ মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের দুই শতাধিক শিশুকিশোরদের মাঝে ঈদ উপহারের এ নগদ অর্থ প্রদান করা হয়।