আজ-  ,


সময় শিরোনাম:
«» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক «» বগুড়া আআদমদিঘিতে থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে আন্তর্জাতিক মহান মে দিবস পালিত «» সান্তাহারে মহান মে দিবস পালিত «» মজুরি দাসত্ব উচ্ছেদের সংগ্রামকে বেগবান করার দৃপ্ত প্রত্যয়ে মৌলভীবাজার ট্রেড ইউনিয়ন সংঘের মে দিবস পালন «» বগুড়া সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন «» নওগাঁ পত্নীতলায় মহান মে দিবস পালিত «» বগুড়ায় জেলা শ্রমিক লীগের মে দিবস পালন «» মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত «» মৌলভীবাজারে সাঁতার প্রশিক্ষণ শুরু «» নওগাঁয় ১৫ টন সরকারি রেশনের চাল কেনার অপরাধে ১ লাখ টাকা জরিমানা

শমশেরনগর হাসপাতাল চত্ত্বরে আলেয়া জামান মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মরাজানের পার গ্রামে শমশেরনগর হাসপাতাল চত্ত্বরে ভূমিদাতাদের অর্থায়নে আলেয়া জামান হাসপাতাল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১ মার্চ) সকাল সোয়া ১১টায় ভিত্তিপ্রস্তরের ফলক উন্মোচন করেন শমশেরনগর হাসপাতাল কমিটির প্রধান উপদেষ্টা ও কমলগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল।

শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কন্ঠশিল্পী সেলিম চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় হাসপাতাল কমিটির পক্ষ থেকে ইমতিয়াজ আহমেদ বুলবুলকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

ইমতিয়াজ আহমেদ বুলবুল তার বক্তব্যে বলেন, এখন আর পিছনে তাকানোর সময় নেই। ঈদের পর আউটডোর চালু করে প্রয়োজন মত নতুন নতুন কার্যক্রম গ্রহণ করে এগিয়ে যেতে হবে। ভালো কাজে শত বাঁধা অপপ্রচার হবে। তাই থেমে না থেকে বন্ধুবর ও সহপাঠী দেশ বরেণ্য কন্ঠশিল্পী সেলিম চৌধুরীর নেতৃত্বে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

তিনি আলেয়া জামান হাসপাতাল মসজিদের জন্য ব্যক্তিগতভাবে এক হাজার ইট ও একত্রিশ বস্তা সিমেন্ট প্রদান করার ঘোষণা দেন। তাছাড়া সরকারি উদ্যোগে প্রয়োজনীয় সহায়তা পেতেও সাহায্য করবেন বলে আশ্বাস দেন।

আলেয়া জামান হাসপাতাল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভায় এসময় সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, আব্দুস সালাম, আব্দুল মালিক বাবুল, প্রবাসী শিবলী আহমদ চৌধুরী, আবু সাদাত সায়েম, আব্দুস সামাদ সামাইল, আমিনুল হক খোকন, মাওলানা মোহাম্মদ হেলাল উদ্দিন, হাজী ইউসুফ আলী, সোনাই মিয়া, আব্দুস সোবহান, হাজী আবুল কাশেম, মুজিবুর রহমান চৌধুরী মুকুল, রতন বর্মা, মতিউর রহমান সাহেদ, প্রবাসী আশিকুর রহমান, প্রবাসী বদরুল ইসলাম, মিজানুর রহমান, কুয়েত প্রবাসী শেখ ইব্রাহীম চিরিন, শেখ সজীব, প্রকৌশলী মিজানুর রহমান, রুহেল চৌধুরী, সবুজ, রেজাউল করিম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে নির্মিত একতলা ভবনের সবগুলো কক্ষ ঘুরে দেখে পরিদর্শন সম্পর্কে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া ব্যক্ত করেন ইমতিয়াজ আহমেদ বুলবুল।