আজ-  ,


সময় শিরোনাম:
«» সংবাদ বিজ্ঞপ্তিবিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ২০২৪জলবায়ু সংকট মোকাবিলায় গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতের বিকল্প নেইঢাকা, ০২ মে ২০২৪: «» জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরমৌলভীবাজার জেলা কার্যালয় মৌলভীবাজার জেলা কার্যালয় «» চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ «» মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা রহমান নির্বাচিত «» জুড়ীতে গাছ থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু «» জুড়ীতে উপজেলা নির্বাচনের প্রার্থীদের সাথে যুব ফোরামের সভা অনুষ্ঠিত «» কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের «» জুড়ীতে হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন «» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক

বাংলাদেশ পোয়েটস ক্লাব এর সতর্কবার্তা

বাংলাদেশ পোয়েটস ক্লাব এর সতর্কবার্তা

-মোস্তাফিজুর রহমান চৌধুরী

সম্মানিত কবি-লেখক বন্ধুগণ, সকলের প্রতি আন্তরিক অভিনন্দন।

আমাদের সম্মানিত সদস্য, এডমিন ও মডারেটরদের জ্ঞাতার্থে জানাচ্ছি যে, বাংলাদেশ পোয়েটস ক্লাব এবং আমাদের ভাব মূর্তি নষ্ট করতে এক শ্রেণীর হিংসুটে হীনমন্য লোক বিভিন্ন ফেইক আইডি ব্যবহার করে আমাদের গ্রুপ এবং চ্যাট গ্রুপে আপত্তিকর ও বিভ্রান্তিকর ছবি এবং আজেবাজে ভিডিও ক্লিপ শেয়ার করে আমাদেরকে অপদস্ত ও হেয় প্রতিপন্ন করতে মরিয়া হয়ে উঠেছে। তাই তাদেরকে বর্জন করতে আমন্ত্রণ জানাচ্ছি।

যে সকল মডারেটরগণ এসব ফেইক আইডি না জেনে, না বুঝে ভুলবশতঃ এড করছেন, তাদেরকেও সতর্কতা অবলম্বন করতে অনুরোধ করছি।

কোন মডারেটর যদি পোয়েটস ক্লাব এর সাথে কোন বিমাতা সুলভ আচরন করেন এবং তা প্রমাণ পাওয়া যায়, তাহলে তাকে বর্জন করতে এডমিন ও মডারেটরদের প্রতি খেয়াল রাখতে অনুরোধ করছি।

আমাদের দীর্ঘ দিনের ত্যাগের ফসল বাংলাদেশ পোয়েটস ক্লাব। ১৯৯৭ সাল থেকে এই পর্যন্ত আমাদের ধারাবাহিক কার্যক্রম চলছে।

আমাদের সদ্য প্রয়াত নির্বাহী পরিচালক কবি দেলোয়ার মুহাম্মদ এর হাতে তৈরী এই ফেইসবুক গ্রুপও এক যুগের পুরাতন। এই গ্রুপকে আন্তর্জাতিক মান সম্পন্ন করতে আমাদের অনেকের-ই ত্যাগ রয়েছে। যার মধ্যে মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সাংবাদিক কবি সালেহ আহমদ (স’লিপক) এর নাম উল্লেখযোগ্য। মডারেটরদের মধ্যে কবি রাবেয়া রুবীর আন্তরিকতা প্রদর্শন প্রসংশার দাবীদার।

আমাদের আলাদা পেইজও রয়েছে। আমাদের গ্রুপ ও পেইজ সচল রাখতে সকল কবি, লেখক, কলামিস্ট সাংবাদিক, সদস্যবৃন্দ এবং এডমিন ও মডারেটরদের আন্তরিক প্রচেষ্টা একান্ত প্রয়োজন।

আমরা আমাদের কবি লেখকদেরকে আন্তরিকতা ও শ্রদ্ধা জ্ঞাপন করছি।
জয় হোক বাংলা ভাষার
জয় হোক বাংলা সাহিত্যের
জয় হোক বাংলাদেশ পোয়েটস ক্লাব এর
জয় হোক বিশ্বের সকল কবি লেখক, কলামিস্ট, সাংবাদিক, গল্পকার, ঔপন্যাসিক, রম্য লেখক ও সাহিত্যের জন্য আত্মনিবেদিত প্রাণ সকল সুহৃদ পাঠক মহলের।
২২ নভেম্বর ২০২৩ইং, সাহিত্য কুঠির।

মোস্তাফিজুর রহমান চৌধুরীঃ কবি, চেয়ারম্যান ও এডমিন- বাংলাদেশ পোয়েটস ক্লাব।