আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটে নারী উদ্যোক্তাদের মাঝে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে সিলেট জেলা আওয়ামী লীগের অভিনন্দন «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» কমলগঞ্জে এসএসসিতে বুদ্ধি প্রতিবন্ধী অম্লান দাস তুর্যের সাফল্য «» মৌলভীবাজারে আইসিবি ইসলামি ব্যাংক গ্রাহকের ‘টাকা দিতে পারছে না’  «» মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন- হাইকোর্টের আদেশের বিপক্ষে চেম্বার আদালতে ইসির আপিল  «» মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন- স্থগিতের আদেশ সর্বোচ্চ আদালতের  «» মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন- স্থগিতের আদেশ সর্বোচ্চ আদালতের  «» ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন এবং মহাসচিব স ম হামেদ হোসাইন «» সিলেটে হোটেল শ্রমিকনেতাদের নামে মিথ্যা মামলা

চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ

  ★
আসন্ন ৬ষ্ঠ গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে লড়বেন আব্দুস সামাদ কুটি চেয়ারম্যানের সর্বকনিষ্ঠ ছেলে ও বর্তমান ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ। 
০২ মে নির্বাচন কমিশন থেকে তাকে (কয়েছ-কে)  চশমা প্রতীক দিলে, সাথে সাথে উপজেলা সদর সহ বিভিন্ন বাজারঘাটে নির্বাচনী গণসংযোগ শুরু করেন তার সমর্থনকারীরা। 
গত উপজেলা পরিষদ নির্বাচনে তিনি একই প্রতীক চশমা নিয়ে সর্বোচ্চ ভোট পেয়ে বাজিমাত করেন। তার শুভাকাঙ্ক্ষী ও সমর্থনকারীরা মনে করেন, এবারও আমাদের কাঙ্খিত চশমা প্রতীক নিয়ে বাজিমাত করবো। ইনশাআল্লাহ। 
উল্লেখ্য, আসন্ন ২১ মে গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দু’জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মাঠে লড়বেন।