আজ-  ,


সময় শিরোনাম:
«» সংবাদ বিজ্ঞপ্তিবিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ২০২৪জলবায়ু সংকট মোকাবিলায় গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতের বিকল্প নেইঢাকা, ০২ মে ২০২৪: «» জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরমৌলভীবাজার জেলা কার্যালয় মৌলভীবাজার জেলা কার্যালয় «» চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ «» মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা রহমান নির্বাচিত «» জুড়ীতে গাছ থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু «» জুড়ীতে উপজেলা নির্বাচনের প্রার্থীদের সাথে যুব ফোরামের সভা অনুষ্ঠিত «» কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের «» জুড়ীতে হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন «» রাজনগরে কদমহাটা শ্রী শ্রী কালীবাড়ির পুনঃনির্মিত মন্দিরের শুভ উদ্বোধন «» বার্তা সম্পাদক/প্রধান প্রতিবেদক/ব্যুরো প্রধান/নগর সম্পাদক

কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে দুইজন ছিনতাইকারী গ্রেফতারঃ

গত ১২/০৯/২০২০খ্রিঃ তারিখ রাত্র অনুমান ০৭.৩৫ ঘটিকায় কোতোয়ালী মডেল থানাধীন সোবহানীঘাট কাচাবাজারস্থ বনফুল মিষ্টির দোকানের সামনে মোবাইল সেট ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। উক্ত ঘটনার পরপরই সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সেলিম মিঞা সাহেবের দিক নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ীর সহকারী ইনচার্জ এসআই(নিরস্ত্র)/কামরুল হুদা নাঈম সঙ্গীয় ফোর্স সহ সিলেট শহরের একাধিক স্থানে অভিযান পরিচালনা করিয়া গত ১৪/০৯/২০২০ইং তারিখ ২০.১৫ ঘটিকায় কোতোয়ালী থানাধীন মেন্দিবাগ এলাকা হইতে ১। জলিলুর রহমান রাশেদ (৩০) পিতা- সুরুজ মিয়া মাতা- জাহানারা বেগম, গ্রাম- নয়াসড়ক (আল হেলাল-৫১ শাহ চাঁনগাজী রোড) থানা- কোতোয়ালী, জেলা-সিলেট বর্তমান: গ্রাম- মেজরটিলা (সৈয়দপুর) থানা- শাহপরাণ (রঃ) জেলা-সিলেট কে এবং আম্বরখানা এলাকা হইতে ২। চাঁদ আহমদ উজ্জল (২৪) পিতা- মৃত সুলতান মিয়া, মাতা-সেলিনা বেগম, স্থায়ী: গ্রাম- খাসদবির (বন্ধন-এফ/২০, থানা- এয়ারপোর্ট, জেলা-সিলেট কে আটক করা হয়। আটককৃতদের দেওয়া তথ্য মোতাবেক ছিনতাইকৃত একটি REALME C2 মডেলের মোবাইল সেট সহ নগদ ১,৫০০/- টাকা এবং ছিনতাইকাজে ব্যবহৃত একটি ১টি ধারালো চাকু উদ্ধার করা হয়। ঘটনার বিষয়ে হুমায়ুন রশিদ রাজা বাদী হইয়া থানায় এজাহার দায়ের করিলে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৩, তাং-১৫/০৯/২০২০খ্রিঃ, ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়। উক্ত মামলায় ধৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইতেছে। 
উল্লেখ্য যে ধৃত জলিলুর রহমান রাশেদ (৩০) এর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় একটি ও এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে এবং ধৃত আসামী চাঁদ আহমদ উজ্জল (২৪) এর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় একটি মামলা রয়েছে।