আজ-  ,


সময় শিরোনাম:
«» খেলাঘর আসর সিলেট জেলা কমিটির প্রতিনিধি সভা অনুষ্ঠিত «» ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ)-এ অংশগ্রহণকারী প্রার্থীদের হলফনামা বিশ্লেষণ ও টিআইবির পর্যবেক্ষণ প্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনের সংবাদ সংগ্রহ ও প্রচার/প্রকাশ/সম্প্রচার প্রসঙ্গে «» উসমানগড় উপজেলা স্থাপনের দাবিতে জনসভা অনুষ্ঠিত «» বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা «» শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন না হলে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা হতো না — নওগাঁয় খাদ্য মন্ত্রী  «» নওগাঁয় স্ত্রীর উপর অভিমান করে  স্বামীর আত্মহত্যা «» সিলেটে নারী উদ্যোক্তাদের মাঝে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে সিলেট জেলা আওয়ামী লীগের অভিনন্দন «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» কমলগঞ্জে এসএসসিতে বুদ্ধি প্রতিবন্ধী অম্লান দাস তুর্যের সাফল্য

আবুল হোসেন রাজনগর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত

সালেহ আহমদ (স’লিপক):

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশিত জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন নীতিমালার আলোকে উপজেলা পর্যায়ে বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন মৌলভীবাজারের রাজনগর উপজেলার ঐতিহ্যবাহী মেহেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল হোসেন।

আবুল হোসেন সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলাধীন সিলাম ইউনিয়নের মুক্তারপুর গ্রামের বাসিন্দা। তিনি নিজ বিদ্যালয়ের শ্রেণী কার্যক্রমের পাশাপাশি বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি, রাজনগর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও ডিজিটাল প্রযুক্তি বিষয়ে উপজেলা পর্যায়ে মাস্টার ট্রেইনার হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি শিক্ষা, সাহিত্য-সংস্কৃতি, সমাজকর্ম ও মানবিক মূল্যবোধ সংশ্লিষ্ট বিভিন্ন কার্যক্রমে উপজেলা ও জেলা পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন যা ইতিমধ্যে প্রশংসা কুঁড়িয়েছে।

এদিকে এক বিবৃতিতে আবুল হোসেন নিজেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত করায় রাজনগর উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা, রাজনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জুলফিকার আলম ও নিজ প্রতিষ্ঠান প্রধান রবীন্দ্র কুমার দেব সহ সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। এরই পাশাপাশি এ সাফল্যকে অক্ষুণ্ণ রেখে আগামীতে আরো বেশি শিক্ষাবান্ধব কর্মতৎপরতায় নিজেকে নিয়োজিত রাখতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।