আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি «» শ্রীমঙ্গলে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন সহ ১০ প্রার্থীর মনোনয়ন জমা «» কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ১১ প্রার্থীর মনোনয়নপত্র জমা «» মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের মোঃ কামাল হোসেন চেয়ারম্যান নির্বাচিত «» সংবাদ বিজ্ঞপ্তিবিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস ২০২৪জলবায়ু সংকট মোকাবিলায় গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতের বিকল্প নেইঢাকা, ০২ মে ২০২৪: «» জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরমৌলভীবাজার জেলা কার্যালয় মৌলভীবাজার জেলা কার্যালয় «» চশমা প্রতীকে লড়বেন গোয়াইনঘাটের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ «» মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা রহমান নির্বাচিত «» জুড়ীতে গাছ থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু «» জুড়ীতে উপজেলা নির্বাচনের প্রার্থীদের সাথে যুব ফোরামের সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে সিএনজি অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু !

মো. আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :

মৌলভীবাজারে রাস্তা পারাপারের সময় চলন্ত
সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাত এক নারীর (৬০) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (৩ আগষ্ট) রাত সোয়া ১০ টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল সড়কের জগন্নাথপুর এলাকার উপশহরের প্রধান ফটকের বিপরীত সড়কে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সোয়া ১০টার দিকে অজ্ঞাত এক নারীর রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

স্থানীয়দের ধারনা রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে এই নারীর। তবে প্রত্যক্ষদর্শী কেউই এ নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেনসহ ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নারীর পরিচয় শনাক্ত করা না গেলেও ধারনা করা হচ্ছে এ নারী মানষিক ভারসাম্যহীন।

তিনি বলেন, এঘটনায় আলামত হিসেবে রাস্তায় পড়ে থাকা সিএনজি অটোরিকশার সামনের ভাঙ্গা গ্লাস পাওয়া যায় তবে গাড়ি এবং চালক পালিয়ে যাওয়ার কারনে আটক করা সম্ভব হয়নি।