আজ-  ,


সময় শিরোনাম:
«» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার «» বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক «» শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী «» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর

সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিস্কশনের নালা বন্ধে জনদুর্ভোগের সৃষ্টি

সালেহ আহমদ (স’লিপক):

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিস্কাশনের নালা বন্ধ করে কতিপয় লোক প্রতিবন্ধকতা সৃষ্টি করায় বৃষ্টির পানি জমে জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলার ব্যস্ততম সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে জেলা প্রশাসকের ১নং খতিয়ানের ১১৭৪ দাগের ঢালু জায়গার একটি নির্দিষ্ট পানি প্রবাহের নালা দিয়ে প্রাচীনকাল থেকে রাস্তার পানি প্রবাহিত হয়ে আসছে। সম্প্রতি সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমানের প্রচেষ্টায় দীর্ঘদিনের সংস্কারবিহীর অবহেলিত সড়কটি পুনঃনির্মাণ কাজ সম্পন্ন করা হয়।

সড়কটির পুনঃনির্মাণ কাজের উদ্বোধন হওয়ার আগেই সিলাম বাদশাহী টিলা মোড়ে পানি নিস্কাশনের নালা বন্ধ করে কতিপয় লোক প্রতিবন্ধকতা সৃষ্টি করায় বৃষ্টির পানি জমে সরকারী সড়কে গর্তের সৃষ্টি হয়ে ক্ষতি সাধন ও জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।

বিষয়টি দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সংশ্লিষ্টদের বিভিন্ন সময়ে অবগত করা হয়েছে। সরকারী জায়গায় প্রাচীনকাল থেকে রাস্তার পানি প্রবাহের নির্দিষ্ট নালা ব্যক্তিস্বার্থে বন্ধ করে দিয়ে গর্তের সৃষ্টি করে সরকারি সড়কের ক্ষতি সাধন ও পানি আটকিয়ে জনদুর্ভোগ সৃষ্টির কারণে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান সহ সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী।