আজ-  ,


সময় শিরোনাম:
«» ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর পক্ষ থেকে শুভেচ্ছা! «» মৌলভীবাজারে গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ জেলা শাখা কমিটি গঠন «» কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ «» বগুড়ায় তীব্র তাপদাহের পর দেখা দিলো স্বস্তির বৃষ্টি «» জাতীয় বিদ্যুৎ কেন্দ্রে বিপর্যয় – বিদ্যুৎহীন মৌলভীবাজারসহ সিলেট  «» কোন বিচারক পাবলিক কোন স্টেটমেন্ট দিতে পারবেন না- মৌলভীবাজারে নাগরিক সম্বর্ধনায় প্রধান বিচারপতি «» আবুল হোসেন রাজনগর উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত «» শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে «» বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে পথ সভা «» মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি

বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির শ্রদ্ধা নিবেদন

সালেহ আহমদ (স’লিপক):

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন বিশ্বাস পারভেজ এর নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট জেলার সম্পাদক মন্ডলী, ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি জুয়েল রহমান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা কমিটির সহ-সভাপতি সেলিম আহমদ, যুগা সাধারণ সম্পাদক মোঃ শাহাদাৎ আনেয়ার, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক আজিমুল হক বিশ্বাস মিঠুন, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ডা. আব্দুল বাসিত, ক্রীড়া বিষয়ক সম্পাদক রুপুল মাহমুদ, শ্রম বিষয়ক সম্পাদক রাজন চাকলাদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুর রশিদ, উপ-দপ্তর সম্পাদক এজাজ আহমদ, সিনিয়র সদস্য আব্দুল কাউয়ুম ও কাবুছ আহমদ।

নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধুর তনয়া দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশ ও জাতির উন্নয়ন করার লক্ষে দ্বাদশ নির্বাচনের মাধ্যমে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।