আজ-  ,


সময় শিরোনাম:
«» পশ্চিমবঙ্গ মালদা গাঙচিলের উদ্যোগে বিশ্বকবির জন্মদিন পালন «» জুড়ী উপজেলায় কিশোর রায় চৌধুরী মনি চেয়ারম্যান নির্বাচিত «» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার «» বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক «» শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী «» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত

কদমতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে ১০০৫ পিচ ইয়াবাসহ ০২ মাদক কারবারি আটক।

প্রেস রিলিজ
র‌্যাব ৯ সিলেটের অভিযানে এসএমপির দক্ষিণ সুরমা থানার কদমতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে ১০০৫ পিচ ইয়াবাসহ ০২ মাদক কারবারি আটক।

   গতকাল ১১/১০/২০২০ খ্রি. তারিখ সময় দুপুর ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল এসএমপি সিলেট এর দক্ষিণ সুরমা থানার কদমতলী বাসস্ট্যান্ড এর এনা ট্রান্সপোর্ট  কাউন্টারের সামনে অভিযান পরিচালনা করে ইয়াবা কারবারি জনৈক ১। মোছা. নাজমা বেগম (৫০), পিতা-মৃত ইব্রাহিম আলী, স্বামী-লিয়াকত আলী, সাং-সাকের পেখা খাল, থানা-গোয়াইঘাট, জেলা-সিলেট ও ২। মো.রিপন হোসেন পাভেল (৩১), পিতা-আঞ্জুরুল শেখ, সাং-বাহাদুরপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা’দ্বয়দের গ্রেফতার করে তাদের হেফাজত থেকে ১০০৫ পিস ইয়াবা ও ইয়াবা ক্রয়বিক্রয়ের নগদ ১৮৫০০/-টাকা জব্দসহ করেন । পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামতসহ গ্রেফতারকৃতদ্বয়কে  সংশ্লিষ্ট থাানায় হস্তান্তর করেছে।