আজ-  ,


সময় শিরোনাম:
«» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার «» বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক «» শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী «» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর

পঙ্কজ রায়ের জামিন

দীপ্তনিউজ ডট কম
সাড়ে আট কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের কাছে গ্রেপ্তার অ্যালায়েন্স সিকিউরিটিজের চেয়ারম্যান ও অলিম্পিক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক পঙ্কজ রায় জামিন পেয়েছেন। আজ সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করে কারাগারে রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক সিলবিয়া ফেরদৌস। এসময় আসামীর পক্ষে জামিনের আবেদন করেন এডভোকেট শাহরিয়ার কবির।
জামিনের বিরোধিতা করেন দুদকের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) মাহমুদুল হোসেন জাহাঙ্গীর। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যরত শিকদার ৫ হাজার টাকা মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন। এর আগে রোববার রাতভর ধানমন্ডির ১৩ নম্বর সড়কের একটি বাড়িতে রাতভর অভিযান চালায় দুদকের একটি টিম।পরে সোমবার সকালে তাকে গ্রেপ্তার করে আদালতে হাজির করে দুদক। আসামীর বিরুদ্ধে রোববার রমনা মডেল থানায় একটি মামলা দায়েরও করা হয়।