আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «»

মৌলভীবাজারে ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় অভিভাবক কমিটির সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ রাজুল আলীকে বিদায়ী সংবর্ধনা

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার সদর উপজেলার ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক অভিভাবক কমিটির সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ রাজুল আলীর প্রবাসগমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারী) ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শ্রেণীকক্ষে ম্যানেজিং কমিটি, শিক্ষক অভিভাবক কমিটি ও শিক্ষকবৃন্দের আয়োজনে বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি শিমুল আহমদ এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনাপূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আশিক আহমদের সঞ্চালনায় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাহমিনা চৌধুরী, সহকারি শিক্ষক রুমা রানী সরকার, জুমা সুলতানা চৌধুরী, কলি বেগম, পাপ্পি দেব, ম্যানেজিং কমিটির সদস্য বাবলু আহমদ, শিক্ষক অভিভাবক কমিটির সদস্য মোঃ হাবিবুর রহমান, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ফরিদুল ইসলাম ফরাজ, ম্যানেজং কমিটির সদস্য মিলি আক্তার, মোঃ জহিরুল ইসলাম সহ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিতি ছিলেন।

বিদায়ী সংবর্ধিত শাহ্ মোহাম্মদ রাজুল আলী স্মৃতিচারণ করে বলেন, এই বিদ্যালয়ের সাথে এমন সম্পর্কে সৃষ্টি হয়েছে যে তা কখনও ভূলে যাওয়ার নয়।

উল্লেখ্য, শাহ্ মোহাম্মদ রাজুল আলী এই বিদ্যালয় থেকেই প্রাথমিক শিক্ষাজীবন শুরু করে পর্যায়ক্রমে উচ্চশিক্ষা এমএ. এলএলবি সমাপ্তি করেন এবং এক সময় এই বিদ্যালয়ে কিছুদিন শিক্ষকতাও করেন। বিদায়ের আগমুহুর্ত পর্যন্ত দীর্ঘদিন বিদ্যালয় শিক্ষক অভিভাবক কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।