আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «» «» মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন «» মৌলভীবাজারে আসছেন হযরতুল আল্লামা মুফতি মোঃ গিয়াস উদ্দিন আত্ব তাহেরী

মৌলভীবাজারে আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিশুবরণ উৎসব অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিশুবরণ উৎসব-২০২৪ পালিত হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সকাল ১১টায় মৌলভীবাজার পৌর শহরের আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে প্রাক-প্রাথমিক শিশুদের নিয়ে শিশুবরণ উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি আয়েশা নাজনীন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভা মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান।

এ সময় মেয়র বলেন বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুদের শিক্ষা বিকাশে শুধু পরিক্ষায় পাশের জন্যই মনোযোগ দিয়ে পড়া নয় বরং এই শিক্ষাকে বাস্তব জীবনে কাজে লাগাতেও উৎসাহিত করে তুলতে হবে এবং প্রত্যেক শিক্ষকবৃন্দরা শিক্ষার্থীদের মেধা বিকাশে মানসম্মত শিক্ষা পরিবেশ গঁড়ে তুলতে হবে। অনুষ্ঠান শিশুদের মানসিক বিকাশ ও স্কুলের প্রতি আরও আগ্রহ বাড়বে বলে আমি মনে করি। শিশুদের পরিবেশবান্ধব শিক্ষায় দেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাকলী ধরের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বুলবুল আহমেদ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন আলী আমজদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্ণা রায় ভৌমিক।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি পৌর মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থীদের ব্যাজ পড়িয়ে বরণ করেন।