আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «»

পুলিশের কাজ জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তা দেওয়া- বগুড়ায় ডিআইজি

বগুড়া প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিছুর রহমান বলেছেন, জনগণের জীবন ও সম্পদের নিরাপত্তা দেয়াই পুলিশের কাজ। শারদীয় দুর্গা উৎসব একটি সার্বজনীন রুপ লাভ করেছে। এই উৎসবকে নিরাপদ এবং নির্বিঘ্নে পালনের জন্য আমরা পেশাদারিত্বের সাথে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছি। সকলের প্রচেষ্টার মাধ্যমেই এটি শান্তিপূর্ণভাবে শেষ হবে।

রোববার (২২ অক্টোবর) বিকেলে বগুড়া শহরের ডালপট্টি সার্বজনীন দুর্গাপূজা মন্দির পদির্শনকালে তিনি এ কথাগুলো বলেন।

ডিআইজি আরও বলেন, নির্বাচনের সময় নির্বাচন কমিশন থেকে যে আদেশ আমরা পাব সেই অনুযায়ী কাজ করা হবে। কেউ যদি জনগণের জীবন এবং সম্পদের ক্ষতি করার চেষ্টা করে তাহলে পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ, মোতাহার হোসেন সহ র‌্যাব, আনসার বাহিনীর কর্মকর্তা ও মন্দির কমিটির নেতৃবৃন্দ।