আজ-  ,


সময় শিরোনাম:
«» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «» «» মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন «» মৌলভীবাজারে আসছেন হযরতুল আল্লামা মুফতি মোঃ গিয়াস উদ্দিন আত্ব তাহেরী «» বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   «» শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন-  চেয়ারম্যান প্রার্থী আছকির মিয়ার মনোনয়নপত্র স্থগিত

আশুলিয়ায় বাঁশঝাড়ে তরুণীর লাশ


আবুল হায়াত বাচ্চু, সাভার প্রতিনিধি ঃ আশুলিয়ায় একটি বাঁশঝাড় থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর (২৫) গলায় ওড়না প্যাঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ১১টার দিকে আশুলিয়ার সুবন্দি এলাকার একটি বাঁশঝাড়ের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।   স্থানীয়রা জানায়, সকালে বাঁশঝাড়ের ভেতরে ওই তরুণীর নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায় জানান, আশুলিয়ার সুবন্দি এলাকা থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
প্রাথমিকভাবে  ধারণা করা হচ্ছে, আজ ভোরের দিকে ওই তরুণীকে শ্বাসরোধে হত্যার পর ফেলে রেখে গেছে। নিহতের গলায় আঙুলের ছাপ রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে । সেই সঙ্গে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।  এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।