আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «»

কেন্দ্রে মহানগর আওয়ামীলীগের পাল্টাপাল্টি কমিটি আলোচনায় সাবেক মেয়র কামরান পুত্র শিপলুর নাম

এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সিলেট ব্যুারো: কেন্দ্রে সিলেট মহানগর আওয়ামীলীগের পাল্টাপাল্টি কমিটি জমা দেওয়া হয়েছে। প্রথম কমিটি জমা দেওয়ার বিষয়ে বর্তমান কমিটিতে থাকা কিছু নেতারা না জানার কারণে বিশ্বাস অবিশ্বাসের সৃষ্টি হয় তাদের মধ্যে এতে করে জমা দেওয়া হয় আরেকটি বিকল্প কমিটি। এসব কমিটি নিয়ে যারা আলোচনায় আছেন এদের মধ্যে সিলেটের সাবেক মেয়র কামরান পুত্র জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর নাম রয়েছে ব্যাপক আলোচনায়।
সিলেট মহানগর আওয়ামী ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির খসড়া গত সোমবার রাতে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়া হয়েছে। এদিন রাতে দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে ৭৫ সদস্যবিশিষ্ট কমিটির তালিকা জমা দেন মহানগরের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।
এ তালিকা জমা দেয়ার পরই সিলেট মহানগর আওয়ামী লীগের একটি পক্ষের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। বিগত কমিটিতে থাকা এমন কয়েকজন নেতা এবারের কমিটিতে আশানরূপ পদ পাচ্ছেন না কিংবা বাদ পড়ছেন এমন সন্দেহে একত্র হন তারা। সিদ্ধান্ত নেন বিকল্প আরেকটি কমিটি কেন্দ্রে জমা দেয়ার। এমন সিদ্ধান্ত থেকে বুধবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় দপ্তরে তারা বিকল্প একটি কমিটি জমা দিয়েছেন তারা।
এই কমিটির তালিকা কেন্দ্রে জমা দেয়ার পর আলোচনায় আসে কারা নেতৃত্ব দিচ্ছেন এই বিকল্প কমিটির। কমিটির তালিকা জমা দেয়া মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার এবং সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদীশ দাস ছাড়াও আলোচনায় আসে সাবেক মেয়র কামরান পুত্র, জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর নাম।
এসব বিষয়ে মেয়র পুত্র শিপলুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, নতুন কমিটির বিষয়ে তার কিছু জানা নেই। তাছাড়া তিনি পারিবারিক কাজে ব্যস্ত।