আজ-  ,


সময় শিরোনাম:
«» বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার «» বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিসাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক «» শমশেরনগর হাসপাতালে আনুষ্ঠানিকভাবে এ্যাম্বুলেন্স হস্তান্তর করলেন ইংল্যান্ড প্রবাসী শিবলী আহমেদ চৌধুরী «» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আশুলিয়া আঞ্চলিক কমিটির উদ্যোগে

আবুল হায়াত বাচ্চু, সাভার।

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আশুলিয়া আঞ্চলিক কমিটির উদ্যোগে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে র‍্যালীটি শুরু করে বাইপাইল, নবীনগর ও শ্রীপুর ঘুরে আশুলিয়া প্রেসক্লাবে এসে শেষ করে  এবং সেখানে আলোচনা সভা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি আকবর হোসেন মৃধা, সাধারণ সম্পাদক লায়ন মোঃ ইমাম হোসেন ও সহ-সভাপতি সারোয়ার হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর আলম, ইমন শিকদার, জহির ও সাত্তারসহ জাতীয় শ্রমিক লীগের ইউনিয়ন কমিটির অন্যান্য নেতাকর্মীগণ। 
এ সময় বক্তারা বলেন, ১৯৬৯ সালে বঙ্গবন্ধু এই শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধুর হাতে গড়া জাতীয় শ্রমিক লীগ ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আঞ্চলিক কমিটির নেতাকর্মীরা সর্বদাই চেষ্টা করে যাচ্ছে।  আশুলিয়ায় শ্রমিক লীগের বর্তমান কমিটি এই অঞ্চলে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা করেছে । অন্য কোনো কমিটির অনুমোদন আশুলিয়ায় নেই। 
সবশেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।