আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ «» বিসিকের সফলতা মানেই বিসিক সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সফলতা- বিসিক চেয়ারম্যান «» কুলাউড়ায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» কুলাউড়ায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» সাংবাদিক মশাহিদ আহমদ এর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবী “বোবারথল” এলাকার বাসিন্দাদের «» কমলগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় সভা «» নওগাঁয় কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন  বিতরণ করলেন — সাংসদ সদস্য  «» বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার «» বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

রাজধানী ঢাকায় বাংলাদেশ পোয়েটস ক্লাব আয়োজিত ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকাল ৫টায় রাজধানীর তোপখানা রোডস্থ মেহেরবা প্লাজার ৪র্থ তলায় দুইদিনের জরুরি সভার প্রথম দিনে সভাপতিত্ব করেন বাংলাদেশ পোয়েটস ক্লাবের কো-চেয়ারম্যান ও ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলন উদযাপন কমিটির আহবায়ক কবি ড. শহীদুল্লাহ আনসারী।

উদযাপন কমিটির সদস্য সচিব অধ্যাপক মিলন রায় এর পরিচালনা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ পোয়েটস ক্লাবের চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এসময় সমাজ চিন্তক এ আর এম জাফরুল্লাহ চৌধুরী, অধ্যক্ষ মুহাম্মদ আলী খান চৌধুরী মানিক, কবি মিয়া আসলাম প্রধান, কবি অমিতাভ চক্রবর্তী, কবি সেলিনা আহমেদ ডডন, কন্ঠশিল্পী শফিকুল ইসলাম স্বপন, কন্ঠশিল্পী আঁখি আলম, কবি সানজিদা খান প্রমুখ আলোচনায় অংশগ্রহণ করেন।

সভায় আগামী জুনের শেষে অথবা জুলাই মাসের প্রথমদিকে রাজধানীর খামার বাড়ি মিল্কি অডিটোরিয়ামে ১৬তম জাতীয় সাহিত্য সম্মেলনের আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করে ৪টি সাব-কমিটি গঠন করা হয়।

গঠিত সাব-কমিটি পরিচিতি- অভ্যর্থনা ও আপ্যায়ন উপ-কমিটি আহবায়ক অধ্যক্ষ মুহাম্মদ আলী খান চৌধুরী মানিক ও সদস্য সচিব কবি সেলিনা আহমেদ ডডন। সাংস্কৃতিক প্রোগ্রাম উপ-কমিটি আহবায়ক কন্ঠশিল্পী শফিকুল ইসলাম স্বপন ও সদস্য সচিব কবি মিয়া আসলাম প্রধান। সার্বিক নিরাপত্তা ও ব্যবস্থাপনা উপ-কমিটি আহবায়ক কবি অমিতাভ চক্রবর্তী ও সদস্য সচিব মো. সাহিদুল ইসলাম এবং প্রকাশনা পর্ষদ এর প্রধান সম্পাদক কবি ড. শহীদুল্লাহ আনসারী, সম্পাদক অধ্যাপক মিলন রায়, সদস্য এ আর এম জাফরুল্লাহ চৌধুরী, অধ্যক্ষ মুহাম্মদ আলী খান চৌধুরী মানিক, মিজানুর রহমান।

২৭ এপ্রিল শনিবার বিকেল ৫টায় ৩৩ তোপখানা রোড
মেহেরবা প্লাজায় লিফটের তিন এ বাংলাদেশ ন্যাশনাল লিট ফেস্ট ২০২৪ এর দুইদিনের জরুরী সভার শেষদিনে যোগদান করতে আমন্ত্রণ জানিয়ে কবি ড. শহীদুল্লাহ আনসারী প্রথমদিনের জরুরি সভার সমাপনী ঘোষণা করেন।