আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ «» বিসিকের সফলতা মানেই বিসিক সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সফলতা- বিসিক চেয়ারম্যান «» কুলাউড়ায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» কুলাউড়ায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» সাংবাদিক মশাহিদ আহমদ এর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবী “বোবারথল” এলাকার বাসিন্দাদের «» কমলগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় সভা «» নওগাঁয় কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন  বিতরণ করলেন — সাংসদ সদস্য  «» বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার «» বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা অনাকাংঙ্খিত গর্ভরোধকল্পে করণীয় শীর্ষক আঞ্চলিক সমন্বয় সভা অনুষ্ঠিত

সালেহ আহমদ (স’লিপক):

নিরাপদ এমআরএম সেবা নিশ্চিত করার লক্ষ্যে অনাকাংঙ্খিত গর্ভরোধকল্পে করণীয় শীর্ষক হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার আঞ্চলিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১মার্চ) মৌলভীবাজার পৌর শহরের রেষ্ট ইন হোটেলের হলরুমে মেরি ষ্টোপস বাংলাদেশের আয়োজনে এবং ক্লিটন হেলথ একসেস ইনিসিটিভ’র সহযোগিতায় হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার ওয়াকিং গ্রুপ গঠনের লক্ষ্যে আঞ্চলিক এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার পরিবার পরিকল্পনা বিভাগ জেলা কার্য্যালয়ের উপ-পরিচালক খন্দকার মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সহকারি পরিচালক (ক্লিনিক) ডাঃ বিশ্বজিৎ ভৌমিকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন মেরি ষ্টোপস বাংলাদেশের লিংক এডভোকেসি কর্মকর্তা।

কর্মশালা সমাপণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা মহিলা বিষয়ক উপ-পরিচালক শায়েদা আক্তার, হবিগঞ্জ জেলার পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারি পরিচালক (ক্লিনিক) ডাঃ আব্দুর রউফ মোল্লা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর জিমি আক্তার, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, সাংবাদিক হাসনাত কামাল, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, হবিগঞ্জ জেলা বারের এডভোকেট শায়েদা খাতুন, ডাঃ রফিকুল ইসলাম পলাশ প্রমুখ।

অনাকাংঙ্খিত গর্ভরোধকল্পে এমআরএম সেবার সহজলভ্যতা ও গ্রহণযোগ্যতা বৃদ্ধি প্রয়োজন। মেরি ষ্টোপস বাংলাদেশ দীর্ঘদিন ধরে নিরাপদ এমআরএম সেবা নিশ্চিত করার লক্ষ্যে অগ্রণী ভুমিকা পালন করে আসছে। তার-ই ধারাবাহিকতায় এই আনাকাংঙ্খিত গর্ভধারণ প্রতিরোধে পাইলট মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা বাস্তবায়িত করা হচ্ছে। টোল ফি নাম্বার ০৮০০০২২২৩৩৩।