আজ-  ,


সময় শিরোনাম:
«» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  «» বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা «» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ

মৌলভীবাজারে ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় অভিভাবক কমিটির সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ রাজুল আলীকে বিদায়ী সংবর্ধনা

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার সদর উপজেলার ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক অভিভাবক কমিটির সহ-সভাপতি শাহ্ মোহাম্মদ রাজুল আলীর প্রবাসগমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারী) ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শ্রেণীকক্ষে ম্যানেজিং কমিটি, শিক্ষক অভিভাবক কমিটি ও শিক্ষকবৃন্দের আয়োজনে বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক কমিটির সভাপতি শিমুল আহমদ এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনাপূর্ব আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আশিক আহমদের সঞ্চালনায় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাহমিনা চৌধুরী, সহকারি শিক্ষক রুমা রানী সরকার, জুমা সুলতানা চৌধুরী, কলি বেগম, পাপ্পি দেব, ম্যানেজিং কমিটির সদস্য বাবলু আহমদ, শিক্ষক অভিভাবক কমিটির সদস্য মোঃ হাবিবুর রহমান, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ফরিদুল ইসলাম ফরাজ, ম্যানেজং কমিটির সদস্য মিলি আক্তার, মোঃ জহিরুল ইসলাম সহ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিতি ছিলেন।

বিদায়ী সংবর্ধিত শাহ্ মোহাম্মদ রাজুল আলী স্মৃতিচারণ করে বলেন, এই বিদ্যালয়ের সাথে এমন সম্পর্কে সৃষ্টি হয়েছে যে তা কখনও ভূলে যাওয়ার নয়।

উল্লেখ্য, শাহ্ মোহাম্মদ রাজুল আলী এই বিদ্যালয় থেকেই প্রাথমিক শিক্ষাজীবন শুরু করে পর্যায়ক্রমে উচ্চশিক্ষা এমএ. এলএলবি সমাপ্তি করেন এবং এক সময় এই বিদ্যালয়ে কিছুদিন শিক্ষকতাও করেন। বিদায়ের আগমুহুর্ত পর্যন্ত দীর্ঘদিন বিদ্যালয় শিক্ষক অভিভাবক কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।