আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিষ্কাশনের পথ খুলে দিলেন এসিল্যান্ড «» কমলগঞ্জের শমশেরনগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  «» বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

কমলগঞ্জে ফেসবুকে ‘রিয়া আক্তার’ ফেক আইডির উত্তম নুনিয়া গ্রেফতার

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর চা বাগানের যুবক উত্তম নুনিয়া অসৎ উদ্দেশ্য হাসিল করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেক আইডি খুলে অশালীন পোস্ট করার অভিযোগ এনে থানায় জিডি করেন ভোক্তভোগীর স্বামী রাজ কুমার নুনিয়া। পুলিশ সত্যতা পেয়ে উত্তম নুনিয়াকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মাধবপুর ইউনিয়নের মাধবপুর চা বাগানে।

জিডির সূত্রে জানাযায়, বেশ কিছুদিন ধরে ‘রিয়া আক্তার’ নামে ফেসবুকে একটি ফেক আইডি খুলে মাধবপুর চা বাগানের দক্ষিণ লাইনের রাজ কুমার নুনিয়ার স্ত্রীকে ইনবক্সে জ্বালাতন করে আসছিল। এমনকি তার স্ত্রী ও বোনের সাথে বিভিন্ন অশালীন ছবি যুক্ত করে প্রচার করছিল। বিষয়টি রাজ কুমার নুনিয়ার স্ত্রী তাকে জানালে তিনি কৌশলে ওই আইডির সাথে চ্যাট করে বিষয়টি অবগত হন।

এ ব্যাপারে রাজ কুমার নুনিয়া সোমবার (১১ ডিসেম্বর) কমলগঞ্জ থানায় জিডি করেন। জিডির পর পুলিশ তৎপর হয়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে মাধবপুর চা বাগানের ৮নং লাইনের নন্দলাল নুনিয়ার ছেলে উত্তম নুনিয়াকে আটক করে থানায় নিয়ে যান।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক রঞ্জন দাস জানান, ঘটনার সাথে ছেলেটি জড়িত থাকার সত্যতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।