আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «» «» মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন «» মৌলভীবাজারে আসছেন হযরতুল আল্লামা মুফতি মোঃ গিয়াস উদ্দিন আত্ব তাহেরী

কানাডার পার্লামেন্ট নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউপির ডলি

দুরুদ আহমেদ মৌলভীবাজারঃ

আগামী ৭ জুন অনুষ্ঠিতব্য অন্টারিও প্রভিন্সিয়াল পার্লামেন্ট নির্বাচনে স্কারবোরো সাউথ ওয়েষ্ট আসনের জন্য নিউ ডেমোক্রিটিক পার্টির (এনডিপি) এর মনোনয়ন পেয়েছেন বাংলাদেশী বংশদ্ভোত মৌলভীবাজার সদর উপজেলার জেলার মনুমুখ ইউনিয়নের বাজরাকোনার মৃত্য সোনা মিয়ার ছেলে, রাজা মিয়ার কৃতি সন্তান ডলি বেগম। কঠোর পরিশ্রমী, সমাজ সেবক ডলি বেগম কানাডায় বসবাসরত সকল বাংলাদেশীদেরকে তাকে কানাডার পার্লামেন্ট নির্বাচনে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য অনুরোধ জানান। কানাডা মূল ধারা রাজনৈতিক দল তাকে মনোনয়ন দিয়ে বাংলাদেশী কমিউনিটিকে স্বীকৃতি দিয়েছে বলে জানা যায়। 
ডলি বেগম বলেন, আমার সামনের পথ অনেক কন্টকাকীর্ণ। কিন্তু আমার অটুট মনোবল ও দৃঢ় বিশ্বাস আপনারা যদি আমার পাশে দাঁড়ান, সমর্থন, সহযোগিতা ও পরামর্শ দেন তাহলে আমি অবশ্যই সফল হব। তিনি পৃথিবী সকল বাঙালী সহ সবার নিকট দোয়া প্রার্থী।