আজ-  ,


সময় শিরোনাম:
«» মৌলভীবাজারে বিসমিল্লাহ ইউকে চ্যারিটি সংগঠনের ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» আজ জুড়ি উপজেলা নির্বাচন- নির্বাচন ঘিরে উৎফুল্ল বিএনপি নেতাকর্মীরা  «» বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা «» কমলগঞ্জে ঐতিহাসিক উসমানগড় মাঠে সরকারি ভূমি দখলের হিড়িক «» বিসমিল্লাহ ইউ,কে চ্যারিটি সংগঠনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত «» মৌলভীবাজারে বড়কাপন সৈয়দবাড়ী জামে মসজিদ সম্প্রসারণ ও পুননির্মাণে মুক্ত হস্তে দান করার আহবান «» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা

নোয়াখালীতে অস্ত্রসহ যুবক গ্রফতার

নোয়াখালীপ্রতিনিধিঃ    ই,আ,রাজুঃঅভিযান চালিয়ে রেজা আহম্মদ অভি (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তার কাছ থেকে তিনটি পাইপগান ও একটি টিপ চাকু উদ্ধার করা হয়।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে সোনাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রেজা আহম্মদ অভি ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় কালিকাপুর গ্রামের বিশেষ অভিযান চালানো হয়। এসময় তিনটি আগ্নেয়াস্ত্র ও একটি টিপ চাকুসহ সন্ত্রাসী রেজা আহম্মদ অভিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অভির বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজিসহ থানায় একাধিক মামলা রয়েছে।

নোয়াখালী গোয়েন্দা পুলিশের ওসি কামরুজ্জামান শিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় ডিবির এসআই মো. জাকির হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত অভির বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।