আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ «» বিসিকের সফলতা মানেই বিসিক সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সফলতা- বিসিক চেয়ারম্যান «» কুলাউড়ায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» কুলাউড়ায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» সাংবাদিক মশাহিদ আহমদ এর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবী “বোবারথল” এলাকার বাসিন্দাদের «» কমলগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় সভা «» নওগাঁয় কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন  বিতরণ করলেন — সাংসদ সদস্য  «» বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার «» বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

শমশেরনগর বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী নব-নির্মিত স্কুল ভবন উদ্বোধন

সালেহ আহমদ (স’লিপক):

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) পরিচালিত বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী শমশেরনগর এর নব-নির্মিত স্কুল ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) পরিচালিত বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, শমশেরনগর এর নব-নির্মিত স্কুল ভবনের উদ্বোধন করেন বাফওয়ার সভানেত্রী তামিদা হান্নান।

অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ, বাফওয়ার আঞ্চলিক শাখা জহুর এর সভানেত্রী, উপ-আঞ্চলিক শাখা শমশেরনগর এর সভানেত্রী, বিমান বাহিনী স্টেশন শমশেরনগর এর অধিনায়ক, বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারীর শিক্ষক-শিক্ষিকা এবং কোমলমতি শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

ভবনটি ১২ কোটি টাকা ব্যায়ে আল-আমীন বিল্ডিং ডিজাইন এর ব্যবস্থাপনা ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান এ ভবন নির্মানের কাজ করছেন।

উল্লেখ্য, সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য এই মূলমন্ত্রে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ১০ জুন ১৯৭৭ তারিখে প্রতিষ্ঠিত হয় । বাফওয়া প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিন্ন সেবামুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গঁড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০৪১ এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান বাফওয়া সভানেত্রী তামিদা হান্নান অতি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ধরনের ৩১টি প্রকল্প বাস্তবায়ন করেছেন।

শিশু শিক্ষা বিস্তারের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) বিমান বাহিনীর বিভিন্ন ঘাঁটিতে ৬টি ‘বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী’ স্কুল ও বিশেষ শিশুদের জন্য ১টি ব্লু স্কাই স্কুল পরিচালনা করে আসছে। এরই ধারা বাহিকতায় আজ বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারী, শমশেরনগর এর নব-নির্মিত ভবন।