আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সংবর্ধনা অনুষ্ঠিত «» দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব গ্রহণ «» বিসিকের সফলতা মানেই বিসিক সংশ্লিষ্ট উদ্যোক্তাদের সফলতা- বিসিক চেয়ারম্যান «» কুলাউড়ায় যুব র‌্যালী, মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» কুলাউড়ায় যুব র‌্যালী,মানববন্ধন ও যুব সমাবেশ অনুষ্ঠিত «» সাংবাদিক মশাহিদ আহমদ এর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করার দাবী “বোবারথল” এলাকার বাসিন্দাদের «» কমলগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় সভা «» নওগাঁয় কৃষকের মাঝে দুটি কম্বাইন হারভেস্টার মেশিন  বিতরণ করলেন — সাংসদ সদস্য  «» বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার «» বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

সিলেট কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে শেভরন এর বার্ষিক বৃত্তি বিতরণ

সালেহ আহমদ (স’লিপক):

সিলেট কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে শেভরন এর বার্ষিক বৃত্তি বিতরণ করা হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে শেভরন বাংলাদেশ এর উদ্যোগে সিলেট নগরীর কুমারপাড়াস্থ কাজী জালাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালিকের সভাপতিত্বে প্রধান অতিথি শেভরন বাংলাদেশ এর এডভাইজার (সোস্যাল ইনভেস্টমেন্ট) আলী আশরাফ চৌধুরী।

শিক্ষক কমলেশ মিস্ত্রীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শেভরন বাংলাদেশ এর এডভাইজার (সোস্যাল ইনভেস্টমেন্ট) মোঃ শহিদুল ইসলাম, এডভাইজার ফিল্ড কর্পোরেট এফেয়ার্স জে এম এইচ জে ফেরদৌস, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ডা. মিফতাহুল হোসেন সুইট, সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক হাজী এম আহমদ আলী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আবদুল কাইয়ূম শেখ, জয়নাল আবেদীন, আব্দুল আহাদ, সৈয়দা তামান্না রহমান।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম। অনুভূতি ব্যক্ত করেন শিক্ষার্থী মাফিয়া বেগম ও সাইসা আক্তার স্মৃতি।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী ফরিদা আক্তার মীম। গীতা পাঠ করেন শিক্ষার্থী জয়শ্রী দাস।

প্রধান অতিথি শেভরন বাংলাদেশ এর এডভাইজার (সোস্যাল ইনভেস্টমেন্ট) আলী আশরাফ চৌধুরী বলেন, শেভরন বাংলাদেশ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে। শেভরন বাংলাদেশ ৩টি গ্যাস ফিল্ডে গ্যাস উত্তোলন করে। এর পাশ্ববর্তী এলাকার মানুষের জীবনমান উন্নয়নে শিক্ষা বৃত্তি, চিকিৎসাসহ বিভিন্ন ভাবে সহায়তা করে থাকে।

তিনি বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, শেভরন বাংলাদেশ এর এই বৃত্তি বিতরণ শিক্ষার্থীদের উৎসাহ দেয়ার জন্য। তোমরা যাতে ভালভাবে লেখাপড়া করে যোগ্য মানুষ হয়ে সুন্দর জীবন গড়তে পার।

তিনি বলেন, জীবনে অহংকারী মনোভাব পরিহার করে শিক্ষক ও মুরব্বীদের সম্মান করবে। মনে রাখবে জীবনে যে ব্যবহার করবে সেই ব্যবহার মৃত্যুর আগে ফেরত আসে। তিনি সহপাঠিদের সাথে ভাল ব্যবহার ও সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে যাওয়ার উপর গুরুত্বারোপ করেন।