আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেটের সিলাম-মোহাম্মদপুর সড়কের বাদশাহী টিলা মোড়ে পানি নিষ্কাশনের পথ খুলে দিলেন এসিল্যান্ড «» কমলগঞ্জের শমশেরনগরে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপণ মহড়া অনুষ্ঠিত «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ): সম্পদ বিকাশই লক্ষ্য; পদে থাকা প্রার্থীদের আয় ১০ বছরে বেড়েছে প্রায় সাড়ে পাঁচশ শতাংশ: টিআইবি «» এই সরকারে আমলে জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্নরুপে নিয়ন্ত্রণে রয়েছে – মৌলভীবাজারে পুলিশের আইজিপি  «» সংবাদ সম্মেলন: ”বৈশ্বিক মতপ্রকাশের স্বাধীনতা প্রতিবেদন” প্রকাশ «» মৌলভীবাজারে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা «» স্থিতাবস্থা জারি থাকায় দ্বিতীয় ধাপে হচ্ছেনা মৌলভীবাজার সদরে নির্বাচন রাজনগর ২১ মে নির্বাচন «» বগুড়া  আদমদীঘিতে ইউএনও’র মত বিনিময় সভা  «» বগুড়া আদমদীঘিতে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

শ্রীমঙ্গলে চোলাই মদসহ ৩জন এবং পরোয়ানাভুক্ত ২ ও নিয়মিত মামলার ১জনসহ গ্রেফতার ৬

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ৫১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ ৩জন এবং পরোয়ানাভুক্ত ২ ও নিয়মিত মামলার ১জনসহ মোট ৬জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের দিক নির্দেশনায় এসআই রাকিবুল হাছান সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আসামীরা হলো- ১। মিলন কালিন্দী ওরফে লিলন (২৬), পিতা-মৃত দেবদাস কালিন্দী, ২। রঘু নায়েক (৫০), পিতা-মৃত গনন নায়েক, ৩। রাধেশ্যাম রবিদাস (৪৫), পিতা-মৃত পেটলা রবিদাস, সর্ব সাং-জাগছড়া চা বাগান, থানা- শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার। তাদেরকে ৫১০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ জাগছড়া চা বাগান হতে গ্রেফতার করা হয়। এ বিষয়ে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

অন্যান্য আসামীরা হলো- ৪। বিষ্ণু প্রধান, জিআর-৪৯/২৩ (শ্রী:) এর পরোয়ানাভুক্ত আসামী, ৫। জুয়েল আহমদ, সিআর-৩৯৬/২৩ (শ্রী:) মামলার পরোয়ানাভুক্ত আসামী এবং ৬। তৌহিদুর রহমান মোস্তাকিন, শ্রীমঙ্গল থানার মামলা নং-১৯(১১)২০২৩ এর এজাহারনামীয় আসামী।

সকল আসামীদের রবিবার (১৯ নভেম্বর) পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।